মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন সম্পন্ন । সভাপতি রবিউল, সাধারণ সম্পাদক টুটুল নির্বাচিত

 প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৭ অপরাহ্ন   |   রাজনীতি


কাজী ওহিদ-

৭ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় মুকসুদপুর আইডিয়াল (কেজি) মাঠে ইতিহাস-ঐতিহ্য ও উন্নয়নের ধারক বাংলাদেশ আওয়ামীলীগ মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। মোঃ রবিউল আলম সিকদার সভাপতি ও সাহিদুর রহমান টুটুল সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে।

সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার মুহাম্মদ ফারুক খান এমপি। 

মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিতব্য এবং সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্ধোধন করেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন,

সদস্য আনোয়ার হোসেন,শাহাবুদ্দিন ফরাজি ও সদস্য ইকবাল হোসেন অপু এমপি। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান।

সম্মেলনে বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সী আতিয়ার রহমান, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক বদরুল আলম বদর, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আশরাফ আলী আশু,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাহিদুর রহমান টুটুল। শোক বার্তা পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এম,মহিউদ্দীন আহম্মেদ মুক্তু।

দ্বিতীয় অধিবেশনে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাহবুব আলী খানের পরিচালনায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক প্রার্থিতা হওয়ার ঘোষনা দিলে  বর্তমান সভাপতি এ্যাডঃ আতিকুর রহমান মিযা,বর্তমান সাধারন সম্পাদক মোঃ রবিউল আলম সিকদার, আশরাফ আলী আশু ,শ্যামল কান্তি বোস ও সিরাজুল ইসলাম মিয়া মোট ৫জন সভাপতি পদে এবং সাহিদুর রহমান টুটুল, এম,মহিউদ্দীন আহম্মেদ মুক্তু মুন্সী

,মুহাম্মদ সাব্বির খান ও হুজ্জাত হোসেন লিটু মোট ৪জন সাধারন সম্পাদক সম্পাদক পদে প্রার্থী হোন। 

নেতৃবৃন্দ প্রার্থীদেরকে সমঝোতা হওয়ার সুযোগ দিলে প্রার্থীরা সম্মেলনের প্রধান অতিথি মুহাম্মদ ফারুক খান এমপি মহোদয় সহ নেতৃবৃন্দ যাকে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করবেন তারা মেনে নেওয়ার সিদ্ধান্ত জানালে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনুমতি ত্রুমে বর্তমান সাধারন সম্পাদক মোঃ রবিউল আলম সিকদারকে সভাপতি এবং বর্তমান যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সাহিদুর রহমান টুটুলকে সাধারন সম্পাদক হিসেবে নাম ঘোষনা করেন।

রাজনীতি এর আরও খবর: