গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শেখ মোত্তাহিদুর রহমান শিরু

 প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২২, ০১:২৯ অপরাহ্ন   |   রাজনীতি


গোপালগঞ্জ  থানা প্রতিনিধি :

গোলাপগঞ্জ জেলা পরিষদের নির্বাচন নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে। সেই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মাঠে নেমেছেন সাবেক ছাত্রলীগ নেতা শেখ মোঃ মোত্তাহিদুর রহমান শিরু। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ছিলেন। ছাত্রজীবনে তিনি সুনামের সাথে রাজনীতি করেছেন।


জানা যায়, আগামী ১৭ অক্টোবর নির্বাচনে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচন হবে। সাম্প্রতিক সময়ে নির্বাচন কমিশন জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় আবারও নির্বাচনি হাওয়া বইছে জেলা ও উপজেলা শহর গুলোতে।


তিনি বাংলাদেশের মহান স্বাধীনতা সংগ্রাম যুদ্ধে সক্রিয় ভাবে অংশগ্রহণ করেছিলেন। এছাও তিনি স্বৈরাচার বিরোধী আন্দোলনে অংশগ্রহণ করেছেন। ১৯৭৫ সালের ১৫ আগষ্টের পরবর্তী সময়ে দলের জন্য তার ভূমিকা ছিলো অন্যতম। তিনি একাধিকবার বিরোধী রাজনৈতিক দলের আক্রমণের শিকার হয়েছিল।


এ বিষয়ে শেখ মোঃ মোত্তাহিদুর রহমান শিরু বলেন, তিনি এ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে জেলা উপজেলা ও তৃণমূলের সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।


তিনি আরো বলেন, দলের একনিষ্ঠ কর্মী হয়ে দুঃসময় ও সুসময়ে সব সময় নেতৃত্ব দিয়েছি, কখনো হাল ছাড়িনি। নির্বাচনে সকলে যদি আমাকে মূল্যায়ন করে তাহলে এলাকাবাসীর জন্য নিজেকে উৎসর্গ করব।

রাজনীতি এর আরও খবর: