মধুখালীতে মহিলা পরিষদের মানবন্ধন।

 প্রকাশ: ১৯ জুন ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন   |   সারাদেশ



সুজল খাঁন, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ



ফরিদপুরের মধুখালীতে অষ্টম শ্রেণি পড়ু–য়া ছাত্রী তন্নী অপহরণ করে হত্যা কান্ডের বিচারের দাবীতে মধুখালী মহিলা পরিষদের আয়োজনে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী রেলগেট এলাকায় এক মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। ১৮ জুন শনিবার মহিলা পরিষদের সভাপতি সুরাইয়া সালামের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য মধুখালী প্রেসক্লবের উপদেষ্টা পরিষদে সদস্য মো. নজুলরুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক শাহজাহান হেলাল,


২ং রামদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলখুশ আরা বেগম, ওয়ার্কার্স পার্টির নেতা আবু সাঈদ মিয়া, রইচুনেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাশেকুল আমিন,মহিলা পরিষদের সাধারন সম্পাদক শামছুন্নাহার নিহার, তন্নীর বাবা মো. জিল্লুর রহমান, মহিলা পরিষদের মিলি ইসলাম, শুক্লা ভৌমিক, ৮ম শ্রেণির ছাত্রী তন্নীর সহপাঠি লতা খাতুন প্রমুখ।


উল্লেখ তন্নী ৬ জুন অপহরণের ৪দিন পর ১০জুন গভীর রাতে মধুখালী থানা পুলিশ মোল্যাডাঙ্গী আফসার সেখের ছেলে সাব্বিরের ঘরে থেকে তন্নীর লাশ উদ্ধার করে। এর পর ১২জুন তন্নীর বাবা মো. জিল্লুর রহমান বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধণী/০৩)এর ৭/৩০ তৎসহ ৩০২/২০১/৩৪ পেনাল কোড-১৮৬০।


ইচ্ছার বিরুদ্ধে অপহরণ ও উক্ত কাজে সহায়তা, হত্যা করিয়া হত্যার তথ্য অন্যখাতে প্রবাহিত করার অপরাধে মো. সাব্বির হোসেন, তার বাবা মো. আফসার সেখ, ভাই মো. শিহাব সেখ , মো. ছায়েম সেখ এবং মা সেলিনা বেগমের বিরুদ্ধে মধুখালী থানায় একটি মামলা দায়ের করে। বর্তমানে ঘাতক সাব্বির ও তার মা সেলিনা জেলহাজতে আছেন।

সারাদেশ এর আরও খবর: