কাজিপুরে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতিমূলক কমিটি গঠন

 প্রকাশ: ২৬ নভেম্বর ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন   |   সারাদেশ


সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি :

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়ন শাখার স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রস্তুতিমূলক কমিটি গঠন করা হয়েছে।


আজ শনিবার (২৬ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম হোসেনের ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় ৩ নং গান্ধাইল ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলনের প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন 

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাষ্টার, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ খলিলুর রহমান সিরাজী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাসুদ রানা বিএসসি, প্রচার সম্পাদক রাশেকুল অনু,

কাজিপুর উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, 

উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উ-ল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার সহ আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 


 সভায় মোশারফ হোসেনকে আহ্বায়ক, সোহেল রানা, সোহাগ রানা যুগ্ম আহ্বায়ক, ফিরোজ হোসেন, রাসেল রানা, রুহুল আমিন ও বাবু মিয়াকে সদস্য করে গান্ধাইল ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলনের প্রস্তুতিমূলক কমিটি গঠন করা হয়েছে। সূত্রে জানা গেছে, আগামী দুই মাসের মধ্যে নতুন কমিটি গঠন করা হবে।