লালপুরে নকল পন্য তৈরির অভিযোগে শ্রাবনী আইসক্রীম কারখানা মালিকের জরিমানা

 প্রকাশ: ২৯ নভেম্বর ২০২২, ০১:৪১ অপরাহ্ন   |   সারাদেশ


লালপুরে নকল পন্য তৈরির অভিযোগে শ্রাবনী আইসক্রীম কারখানা মালিকের জরিমানা

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে প্রাণ কোম্পানীর ‘রোবো ড্রিঙ্কস’ ট্রেডমার্ক নকল করে নকল ‘রোবো ড্রিঙ্কস’ উৎপাদন করায় শ্রাবনী আইসক্রীম কারখানা মালিককে ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (২৮ নভেম্বর ২০২২) সন্ধ্যায় লালপুর বাজার র‌্যাব ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভেজাল বিরোধী বিশেষ অভিযানে এ জরিমানা হয়।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের

কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীরসহ লালপুর বাজারে ভেজাল বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে লালপুর বাজারে প্রাণ কোম্পানীর শিশুর কোমল পানীয়/আইসক্রীম ‘রোবো ড্রিঙ্কস’ এর ট্রেড মার্ক নকল করে নকল ‘রোবো ড্রিঙ্কস’ উৎপাদন করার অপরাধে শ্রাবনী আইসক্রীম ফ্যাক্টরীর সত্ত্বাধিকারী কোরবান আলীকে (৬৫) ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ এর ৫০ ধারায় ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়। 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর জানান, জব্দকৃত ভেজাল আলামতসমূহ ধ্বংস করা হয়েছে। জরিমানাকৃত টাকা সরকারী কোষাগারে জমা করা হয়েছে।