গোপালপুরে পাওয়ার টিলার- সিএনজি সংঘর্ষে নিহত ১

 প্রকাশ: ২২ জানুয়ারী ২০২৩, ০১:১৯ অপরাহ্ন   |   সারাদেশ



লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে ইট বোঝাই পাওয়ারট্রলি ও সিএনজির মধ্যে মুখামুখি সংঘর্ষে আমিরুল সরকার (৩৭) নামের এক সিএনজির যাত্রী নিহত হয়েছে। এসময় আসলাম উদ্দিন (৪৫) নামের অপর এক জন আহত হয়েছে। নিহত আমিরুল সরকার বড়াইগ্রাম উপজেলার হাটুয়া গ্রামের মৃত আবেদ সরকারের ছেলে। রোববার সকাল ৮ টার দিকে গোপালপুর - নাটোর প্রধান সড়কের গোপালপুর পৌর বিএম কলেজের কাছে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, লালপুর থেকে ইট বোঝাই একটি পাওয়ার ট্রলি ওয়ালিয়ার দিকে যাওয়ার সময় উক্ত স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে মুখামুখি সংঘর্ষ হলে আমিরুল সরকার এবং আসলাম উদ্দিন নামের দুজন মারাত্মভাবে আহত হয়। আহতদের লালপুর উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমিরুল সরকারকে মৃত ঘোষণা করেন এবং আসলাম উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক পাওয়ার ট্রলিটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের লাশ আত্মীয়ের মাধ্যমে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। অভিযোগ পেলে মামলা করা হবে।

সারাদেশ এর আরও খবর: