বাঘায় মাথার যন্ত্রনা শেষ করতে আত্নহত্যা।

 প্রকাশ: ২৩ জানুয়ারী ২০২৩, ১০:১৯ অপরাহ্ন   |   সারাদেশ



বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় মাথার যন্ত্রনা সহ্য করতে না পেরে রোববার (২২ জানুয়ারী) বিকাল ৩টায় বাড়ির পাশে আম গাছে রশিতে গলায় ফাঁস দিয়ে রেখা খাতুন (২৩) নামের এক নারী আত্নহত্যা করেছে।


রেখা খাতুন উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা টাউরিপাড়া গ্রামের সেকেন্দার আলীর মেয়ে।


রেখা খাতুনের মা মরিয়ম বেগম বলেন, আমার মেয়েকে ৮ বছর আগে পাবনা জেলার ঈশ্বরর্দী উপজেলার বিলগাছা গ্রামে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয়। বিয়ের আগে থেকে তার মাথার যন্ত্রনা ও শরীর জ্বালা-পোড়া করতো। 

এক সপ্তাহ আগে মেয়েকে স্বামীর বাড়ি থেকে আনা হয়েছে। সে কয়েক দিন থেকে মাথার যন্ত্রনা ও শরীর জ্বালা-পোড়া করছে বলে জানায়। এ রোগের বিষয়ে বিভিন্নস্থানে ডাক্তার দেখিয়েছি, কিন্তু কোন উন্নতি হয়নি। মাথার যন্ত্রণা ও শরীর জ্বালা-পোড়া সহ্য করতে না পেরে বাড়ির সকলের অজান্তে বাড়ির উত্তর পাশে সাবাজ আলীর আম বাগানের গাছের সাথে রশি দিয়ে আত্নহত্যা করে। জানা যায়, এর আগে কয়েকবার আত্নহত্যা চেষ্টা করেছে সে।


স্থানীয় প্রতিবেশি আবু রায়হান বলেন, বিকালে মাঠের মধ্যে খেজুর গাছে পাত্র লাগানো জন্য যাওয়ার সময়ে দেখি গাছে একটি মেয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। আমার চিৎকারে কিছু মানুষ এগিয়ে আসলে দেখা যায় রেখাকে। পরে পুলিশকে খবর দেওয়া হলে ঝুলন্ত লাশ উদ্ধার করে ।


এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।