শাহনেওয়াজ চৌধুরী শাহিন এর উপর পূর্ব পরিকল্পিত ভাবে হামলার মুল হোতা দীপু বৈদ্য কে গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

 প্রকাশ: ২৬ জুন ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন   |   সারাদেশ




 নিজস্ব প্রতিনিধি 


লোহাগাড়া সাংবাদিক পরিষদের সহ সভাপতি ও পি আই বি ৭১ টিভির চট্টগ্রাম জেলা প্রতিনিধি শাহনেওয়াজ চৌধুরী শাহিন এর উপর চট্টগ্রামে পূর্ব পরিকল্পিত হামলা করে ২ লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার মুল পরিকল্পনাকারী পদুয়ার কুখ্যাত দীপু বৈদ্য ও টেক্সী ড্রাইভার দীপু সুরকে গ্রেফতার করে আইনের আওতায় দাবীতে সংবাদ সম্মেলন করেন। 


আজ ২৫ জুন,২৪ মঙ্গলবার বিকাল ৪টায় লোহাগাড়া উপজেলা বাঙালিয়ানা রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 


সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ও লোহাগাড়া সাংবাদিক পরিষদের সহ-সভাপতি শাহনেওয়াজ চৌধুরী শাহিন বলেন- বিগত ৩১মে জুমাবার লোহাগাড়া হতে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দিই। সকাল ৭:৩০ টায় চট্টগ্রাম চাঁন্দগাও সামনে থেকে ভাড়ায় চালিত মাহিন্দ্র গাড়ীতে উঠি। জিইসির মোড়ে পৌঁছলে আমি ড্রাইভারকে ১০০ টাকার নোট দিলে ভাংতি নেই বলে আমাকে হোটেল মেরিডিয়ানের সামনে দিয়ে নিয়ে যায় এবং ঐখানে থেকে আবার জিইসি মোড় নামিয়ে দিবে বলে আবার গাড়িতে তুলে এবং কিছুদুর গিয়ে মাহিন্দ্র গাড়ীর ড্রাইভার অজ্ঞাত ২জন যাত্রী তুলে। আমি কিছু বুঝে উঠার আগেই তাঁরা আমাকে স্প্রে করে অজ্ঞান করে আমার সাথে থাকা ২ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে রাস্তায় ফেলে দেয়। পরবর্তীতে জ্ঞান ফিরলে দেখতে পাই আমার হাতে থাকা ২ লক্ষ টাকা নেই এবং আমি চট্টগ্রাম এ কে খান মোড়, জাকির হোসেন রোড পাহাড়তলী আল আমীন হাসপাতালে আছি। আমার মনে হচ্ছে আমাকে অজ্ঞান অবস্থায় রাস্তায় পেয়ে এলাকার জনসাধারণ আমাকে হাসপাতালে নিয়ে যায়।  


পরর্বতীতে আমি ও আমার পরিবারবর্গ গভীর চিন্তা করে দেখলাম এই ঘটনার মুল হোতা ও পরিকল্পনাকারী পদুয়ার কুখ্যাত দীপু সুর (প্রকাশ দীপু বৈদ্য)। কারণ তার সাথে আমার পরিবারে জায়গা সম্পত্তি নিয়ে ৮ বছর ধরে বিরোধ চলছিল। পরবর্তীতে একটা বিরোধীয় জায়গা নিয়ে ২লক্ষ ৫০ টাকা নিয়ে আপোষ হয়। তাদেরকে আগে ৫০ হাজার টাকা পরিশোধ করেছি। বাকি ২ লক্ষ টাকা পরিশোধ করার জন্য চট্টগ্রাম শহরে যেতে বলে। তখন ঘটনার মুল হোতা পদুয়ার কুখ্যাত দীপু বৈদ্য পূর্ব পরিকল্পিত ভাবে তার লোক দিয়ে আমাকে হামলা ও অজ্ঞান করে ২ লক্ষ টাকা নিয়ে যায়। 

আমি আল আমীন হাসপাতালে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে চট্টগ্রাম পাচলাইশ মডেল থানায় ৯ জুন সাধারণ ডাইরী করি এবং ঘটনায় অভিযুক্ত মাহিন্দ্র গাড়ির ড্রাইভার মোহাম্মদ সোহেল গ্রেফতার হয় কিন্তু অনেক দিন অতিবাহিত হলেও প্রধান হোতা ও পরিকল্পনাকারী দীপু বৈদ্য এখনও গ্রেফতার হয়নি। যার কারণে ঘটনার মুল আসামীরা ধরা ছোঁয়ার বাহিরে থাকায় আমি ও আমার পরিবার জান মালের নিরাপত্তায় ভুগছি। তাছাড়া ঘটনার সুষ্ঠু তদন্তের স্বার্থে আড়ালে থাকা অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি। 


সংবাদ সম্মেলনে লোহাগড়া সাংবাদিক পরিষদের সদস্য সহ লোহাগাড়া কর্মরত অনেক সাংবাদিক উপস্থিত ছিলেন।

সারাদেশ এর আরও খবর: