এসডিএস এর নব নির্বাচিত উপদেষ্টা মো: ইরফান মিয়া

 প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৪, ০২:১৭ অপরাহ্ন   |   সারাদেশ




জায়েদ আহমেদ, মৌলভীবাজার:

স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থা (এসডিএস) একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। মৌলভীবাজারে গড়ে ওঠা উক্ত সংগঠন সর্বদা মানুষের কল্যাণে কাজ কে যাচ্ছে। সংগঠনের অগ্রগতি এবং সেবামূলক কার্যক্রমের গতি বৃদ্ধির জন্য ইরফান মিয়া কে উপদেষ্টা নির্বাচিত করা হয়েছে। 


মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার রাক্ষিছড়া গ্রামের বিশিষ্ট সমাজসেবক, কাতার প্রবাসী এবং বিশিষ্ট ব্যবসায়ী জনাব মো: ইরফান মিয়া কে স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থা'র উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়েছে।


মৌলভীবাজার জেলার কৃতি সন্তান সৈয়দ শাহেদ আলীর লালিত স্বপ্ন থেকে প্রতিষ্ঠিত করেন স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থা। মৌলভীবাজার জেলা ছাড়িয়ে দেশের বিভিন্ন জায়গায় রক্তদান সহ নানারকম মানবিক ও সামাজিক কাজ করে যাচ্ছে উক্ত সংগঠন।



উক্ত সংগঠনের মাধ্যমে তৈরি হয়েছেন হাজার হাজার সেচ্ছাসেবী যারা প্রতিনিয়ত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন এবং করে যাচ্ছেন নিয়মিত রক্তদান। কফিন সেবা, অক্সিজেন সেবা, অসহায়দের সহযোগিতা সহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে থাকে উক্ত সংগঠন।  


সংগঠনের প্রতিষ্ঠাতা সৈয়দ শাহেদ আলী বলেন, আমাদের সংগঠনে ইরফান মিয়া কে উপদেষ্টা হিসাবে পেয়ে আমরা অত্যান্ত আনন্দিত, আশা করি সমাজের কল্যাণে নিবেদিত স্বেচ্ছাসেবীদের এগিয়ে যেতে উনার সার্বিক সহযোগিতা ও পরামর্শ থাকবে। তিনি সংগঠনের পক্ষ থেকে এবং ব্যক্তিগত পক্ষ থেকে নব নির্বাচিত উপদেষ্টাকে সংগঠনে স্বাগত উপলক্ষে শুভেচ্ছা জানান। 


এছাড়াও সংগঠনের অন্যতম উপদেষ্টা সালেহ আহমেদ, সাবেক সভাপতি বুরহান উদ্দিন রুপক, আব্দুস সামাদ আজাদ, নির্বাহী সদস্য শাহরিয়ার আহমদ সাব্বির এবং আজীবন সদস্য মোজ্জাফর হোসেন তারেক সহ অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দন জানান নব নির্বাচিত উপদেষ্টাকে। 


সংগঠনের বর্তমান সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সালেহ আহমদ তারেক নব নির্বাচিত উপদেষ্টাকে অভিনন্দন জানিয়ে বলেন, একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থা, সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে এগিয়ে চলছে আমাদের সংগঠন। সংগঠনের এই কাজকে অব্যাহত রাখতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন। মাদক মুক্ত সমাজ গঠনে সামাজিক সংগঠন গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে।

সারাদেশ এর আরও খবর: