দৃষ্টান্ত সংগঠনের উদ্যোগে একদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প সফলভাবে অনুষ্ঠিত

 প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন   |   সারাদেশ




 সৌরভ সাহা,

ডোমার উপজেলা প্রতিনিধি,


ডোমার উপজেলার মির্জাগঞ্জে দৃষ্টান্ত সংগঠনের উদ্যোগে আজ ১৬ অক্টোবর তারিখে মির্জাগঞ্জ উচ্চ বিদ্যালয়ে একটি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এই ক্যাম্পটি স্থানীয় জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এবং স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির উদ্দেশ্যে আয়োজিত হয়।


ক্যাম্পে উপস্থিত ছিলেন উক্ত স্কুলের প্রধান শিক্ষক এস•এম আব্দুল কাদের, সহকারি প্রধান শিক্ষক রুহুল আমিন সহ আরো অনেকে । বিশেষজ্ঞ চিকিৎসক ডাক্তার গোপাল চন্দ্র রায় ও ডাক্তার কৌশিক রায়, যারা বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা, পরামর্শ এবং প্রয়োজনীয় ওষুধ প্রদান করেন। স্থানীয় জনগণের মধ্যে স্বাস্থ্য সচেতনতা তৈরিতে এই ক্যাম্পটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।


দৃষ্টান্ত সংগঠনের গৌরাঙ্গ চন্দ্র রায় বলেন, "ক্যাম্পে যে সাড়া পেয়েছি, তা অত্যন্ত উৎসাহজনক। আমরা চাই, এই উদ্যোগের মাধ্যমে সবাই স্বাস্থ্যসেবার সুবিধা পাবে।"


ক্যাম্পে প্রায় [২০০] জন মানুষ স্বাস্থ্য সেবা গ্রহণ করেন, এবং তারা চিকিৎসকদের পরামর্শ গ্রহণ করেন। অংশগ্রহণকারীরা ক্যাম্পের সেবাকে অত্যন্ত স্বাগত জানান এবং এমন উদ্যোগের পুনরাবৃত্তি চাইলেন।


এই ক্যাম্পের মাধ্যমে দৃষ্টান্ত সংগঠন স্বাস্থ্য সেবার ক্ষেত্রে একটি নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে এবং ভবিষ্যতে আরও কার্যক্রম আয়োজনের পরিকল্পনা করছে।

সারাদেশ এর আরও খবর: