ছাগলনাইয়ায় মহুরীগঞ্জ (ঢাকা-চট্টগ্রাম) মহাসড়কের ভয়ানক দুর্ঘটনায় নিহত ছাত্র আহত -৪

 প্রকাশ: ১০ জানুয়ারী ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন   |   সারাদেশ




সাখাওয়াত হোসেন সাজ্জাদ( ছাগলনাইয়া)প্রতিনিধিঃ


ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পুরাতন মহুরীগঞ্জ 

ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি সামনে আজ রবিবার (১০ জানুয়ারী) বিকাল ৫ ঘটিকায় ঢাকা থেকে আসা সেন্টমার্টিন পরিবহনের অসতর্কতায় ভয়াবহ দূর্ঘটনায়  নিহত হয় একজন ছাত্র ও আহত হয় চারজন। 


নিহত আশরাফুল ইসলাম (১৭) ১৩নং ফরহাদ নগর ইউনিয়নের নৈরাজপুর গ্রামের হারুল আহাম্মদ ও  আয়েশা বেগমের একমাত্র ছেলে।আশরাফুল ইসলাম ফাজিলপুর ওয়ালিয়া মাদ্রাসা একাদশ শ্রেণির ছাত্র বলে নিশ্চিত করেন নিহতের মামা।আশরাফুল ইসলাম পিতা-মাতার একমাত্র ছেলে বলে জানা যায়। 

গুরতর আহত তিন জন একই এলাকার বলে জানা যায় ও একজন ঘটানার স্থলের হোটেল ব্যাবসায়ী।আহত তিন জন মোহাম্মদ রাকিব (২৫),মোহাম্মদ রিফাত (১৫)

নিহিত নানা আব্দুর সোবহান (৭০)।



নিহতের মামা সাংবাদিকদের জানান,তার (আশরাফুল ইসলামের)  ছোট বোনের বিবাহের ফর্দ অনুষ্ঠান শেষে বাড়ী ফেরার জন্য পুরাতন মহুরীগঞ্জ ঢাকায় -চট্রগ্রাম মহাসড়ক পরাপারের জন্য রাস্তায় দাঁড়িয়ে ছিল। তারপর সেন্টমার্টিন পরিবহন এসে মহাসড়কের পাশে মা হোটেল আগাদ করে এবং ঘটনার স্থলে আশরাফুল মারা যায় বাকিদের  আশংকাজনক অবস্থায়  চট্রগ্রামে চিকিৎসার জন্য পাঠানো হয়।


স্থানীয়দের মাধ্যমে জানা যায়,গাড়ীর মাত্রাতিরিক্ত গতি থাকায় এই দূর্ঘটনা হয় এবং মা হোটেলের মালিক  আলা উদ্দিন (৪০) আহত হয়। আলা উদ্দিন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ীতে রয়েছে।


এই বিষয় ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি( মহুরীগঞ্জ)  ইনচার্জ সার্জেন্ট সোহেল সরকার বলেন, একজন নিহত ও চার জন আহত হয়, দুটি মামলার প্রস্তুতি চলছে। 


উল্লেখ্য এই যে গত তিন বছর আগে একই স্থানে এমন দূর্ঘটনায় ৮জন নিহত হয়।

সারাদেশ এর আরও খবর: