''কাজী ফারুককে অবাঞ্চিত ঘোষনা "শুভপুর ইউনিয়ন আওয়ামীলীগ

 প্রকাশ: ০৬ জানুয়ারী ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন   |   জাতীয়




সাখাওয়াত হোসেন , ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ আজ বুধবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় ফেনী ছাগলনাইয়া উপজেলা ৯ নং শুভপুর ইউনিয়নস্থ জয়পুর গ্রামে আয়েশা কমিউনিটি সেন্টার এ আ'লীগ ও সাংবাদিক নামধারী কাজী ফারুকের নানান অপকর্ম তুলে ধরে সংবাদ সম্মেলন করে শুভপুর ইউনিয়ন আ'লীগ।


সংবাদ সম্মেলনে মাধ্যমে জানাযায়, কথিত আ'লীগ নেতা ও সাংবাদিক কাজী ফারুক বিভিন্ন সময় বিভিন্ন দলের রাজনীতি করে আসছে। উনি সামাজিক যোগাযোগমাধ্যমে ফেইসবুকেে ইদানিং ফেনী ও ছাগলনাইয়া বিবিন্ন নেতাকর্মি সুনাম ক্ষুন্ন হয় বানোয়াট কৎসা রটটনা করে যাচ্ছে। এ ধারাবাহিকতায় ছাগলনাইয়া উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল এর বিরুদ্ধে তার নিজস্ব সামাজিক যোগাযোগমাধ্যমে ও কইয়া দিমু নামক পেইজে বিভিন্ন মিথ্যা অপপ্রচার রটিয়ে যাচ্ছে।


সংবাদ সম্মেলনে এলাকাবাসি জানান, সে (কাজী ফারুক) এলাকার মানুষকে বিদেশ পাঠানোর কথা বলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে যায়। সাংবাদিকের এক প্রশ্নের জবাবে জানাযায় ছাগলনাইয়া পৌরসভার নাগরিক না হয়েও সে পৌরসভার নির্বাচনে প্রার্থী হয় যাহা সম্পুর্ন বেআইনি। 


সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চালিয়ে কাজী ফারুক শান্ত হননি, গত সোমবার (৪ জানুয়া)  ঢাকা জাতীয় প্রেস ক্লাবের সামনে তাকে অপহরণের চেষ্টা, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখহাসিনা ছবি ফেস্টুন ভাংচুর মিথ্যা ও কাল্পনিক অভিযোগ এনে মানববন্ধন করে। উক্ত মানববন্ধনেে ফেনী জেলা কোন বাসিন্দা উপস্থিত ছিলনা বলে দাবি করেন সংবাদ সম্মেলন আয়োজনকারি শুভপুর ইউনিয়ন আ'লীগ।


সংবাদ সম্মেলনেে ইউনিয়ন আ'লীগ সভানেত্রী নাজমা আক্তার বলেন, কাজী ফারুকের চরিত্র নিয়ে সমস্যা রয়েছে। 


ছাত্রলীগ নেতা আশরাফ উদ্দিন রাহাত বলেন, কথিত সাংবাদিক কাজী ফারুক ওরপে আ'লীগ নেতা অপকর্মের বিরুদ্ধে তীব্র নিন্দা জানাই।    


সাংবাদিকদের অন্য প্রশ্নে শুভপুর ইউনিয়ন আ'লীগের সভাপতি মোঃ আবদুল্লাহ্ সেলিম বলেন, কথিত সাংবাদিক কাজী ফারুক বিভিন্ন সময় বিভিন্ন নেতার বিরুদ্ধেে টাকার জন্য এসব ঘৃনিত অপপ্রচার চালান।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক হাজী কামাল উদ্দিন, যুগ্ন সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান  আবুল কালাম মাস্টার, ৭ নং ওয়ার্ড আ'লীগের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন , ১নং ওয়ার্ডের সাধারন সম্পাদক নুরুল হুদা, ইউপি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব, ৪ নং ওয়ার্ডের সভাপতি হাজী নুরুল হক, ৫ নং ইউপি সদস্য রফিকুল ইসলাম, ৭ নং ওয়ার্ডে সভাপতি এসএম জাহিদ, ৮ নং ওয়ার্ডের সভাপতি আলহাজ্ব মমিনুল হক পাটোয়ারী ও সাধারণ সম্পাদক নুর ইসলাম মেম্বার, ২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সফিকুর রহমান, ইউনিয়ন আ'লীগের সহসভাপতি সাইফুল ইসলাম, সাবেক যুবলীগ সভাপতি মোঃ সেলিম, যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম লিটন, ইউপি আ'লীগের সহ-যুগ্ন সম্পাদক হাজী শাহজাহান, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন পলাশ, ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আবদুল আল মহসিন, উপজেলা যুবলীগের সমাজকল্যাণ বিষয়ক সভাপতি মিজান আহমেদ চৌধুরী সহ শুভপুর ইউনিয়ন আ'লীগ, যুবলীগ চাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ এলাকার সর্বস্তরের জনগন।


উল্লেখ্য যে সংবাদ সম্মেলনেে লিখিত অভিযোগে পাঠ করেন শুভপুন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ'লীগের সভাপতি মোঃ আবদুল্লাহ সেলিম।

জাতীয় এর আরও খবর: