ছাগলনাইয়া কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন.

 প্রকাশ: ০৭ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৫১ অপরাহ্ন   |   জাতীয়




সাখাওয়াত হোসেন (ছাগলনাইয়া) প্রতিনিধিঃ


সারাদেশে মতো ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায় কোভিট-১৯  টিকাদান কর্মসূচী উদ্বোধন হয়।ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে রবিবার  সকাল ১১ টায় কোভিট-১৯ টিকাদান কর্মসূচী উদ্বোধন করেন ফেনী-১ আসনের সংসদ সদস্য  শিরীন আখতার এমপি। 


টিকাদান কর্মসূচিতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা শিহাব উদ্দিন রানা সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলার চেয়ারম্যান মেজবা উল হায়দার চৌধুরী সোহেল। বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়ার পৌরসভার মেয়র মোহাম্মদ মোস্তফা, উপজেলার ভাইস-চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী ও  ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ। 


এইসময় উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া সহকারী কমিশনার( ভূমি) হোমায়রা ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আল মমিন, ছাগলনাইয়া থানা তদন্ত কর্মকর্তা মাহবুবর রহমান সহ সাংবাদিক, সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গ সহ প্রমূখ। 



ছাগলনাইয়া ৩১২০জন কে দু'ডোজ করে টিকা প্রদান করা হবে এবং আজ কে ৩০ জনকে টিকা প্রদান করা হবে বলে জানান ডাঃ শিহাব উদ্দিন রানা। 


ছাগলনাইয়ায় কোভিড টিকা প্রথমে গ্রহণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা  শিহাব উদ্দিন রানা  এরপর টিকা গ্রহণ করেন ছাগলনাইয়া থানা অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ। সাংবাদিকদের মধ্যে প্রথম টিকা গ্রহণ করেন ছাগলনাইয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। 


টিকা গ্রহণের পর ডাঃ শিহাব উদ্দিন রানা তার অনুভূতি  জানান,টিকা গ্রহণ পর আমি স্বাভাবিক আছি,আমি চাই সবাই টিকা গ্রহণ করুক।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ টিকা গ্রহণের কিছুক্ষণ  পর বলেন , টিকা গ্রহণের পর আমার অন্য রকম কোন অনুভূতি হচ্ছে না।সবাই ঠিকা গ্রহণ করুন।


প্রধান অতিথি তার বক্তব্য মেজবা উল হায়দার চৌধুরী সোহেল  বলেন " আমাদের অনেক সু-ভাগ্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-যোগ্য

নেতৃত্বে আমরা টিকা পেয়েছি যেখানে বিশ্বের অনেক উন্নত দেশ টিকা পায়নি। আমি চাই আপনারা সবাই ঠিকা গ্রহণ করুন। 


উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে  ফেনী-১ আসনের  সংসদ সদস্য শিরীন আখতার এমপি বলেন,টিকা বিপক্ষে গুজব ছড়ানো হচ্ছে, আপনার যারা টিকা নিচ্ছেন তারা সচেতনতার জন্য কাজ করবেন।অড়েল টাকা মূল কিছু না মূল হচ্ছে সুস্বাস্থ্যে। টিকা নিয়ে আমরা সুস্থ থাকবো ও আমরা যে  সুশৃঙ্খল জাতি তা প্রমাণ হবে।

জাতীয় এর আরও খবর: