ছাত্ররা আগামী স্বনির্ভর এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর।

 প্রকাশ: ০৩ জানুয়ারী ২০২১, ১০:০৬ পূর্বাহ্ন   |   রাজনীতি


প্রেস বিজ্ঞপ্তিঃ

কেন্দ্রীয় জাতীয় ছাত্রসমাজের সভাপতি পুরান ঢাকার কৃতি সন্তান ইব্রাহিম খান জুয়েল,র নেতৃত্বে রংপুর জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়াম্যান সাবেক সফল রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ স্যারের  কবরে জিয়ারত ও পুষ্পস্তাবক প্রদান করে  সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় ছাত্রসমাজের কর্মিসভায় অংশগ্রহণ করেন।

সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় ছাত্রসমাজের কর্মিসভায় প্রধান অতিথি ছিলেন ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি,

উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় জাতীয় ছাত্রসমাজের সভাপতি ইব্রাহিম খান জুয়েল, 

প্রধান বক্তা মারুফ তালুকদার প্রিন্স।


প্রধান অতিথি বলেন জাতীয় পার্টির সরকারের আমলে দেশ উন্নয়নের ফাউন্ডেশন ভিত্তি রচয়িতা হয়েছে। এরশাদের আমলে মানুষ সুখে শান্তিতে জীবন যাপন করেছেন।

এখন চাকচিক্যের জীবন এতে সুখ শান্তি কিছু ই নেই বরংচ অশান্তি বিরাজ করছে চারিদিকে কারণ অপর্যাপ্ত কর্মসংস্থান, কর্মমুখী শিক্ষার অভাব,দূর্নীতি, একশ্রেণী সিন্ডিকেটের হাতে অর্থনৈতিক সেক্টর জিম্মি যার ফলশ্রুতিতে আজ দেশে বিনিয়োগ করে অনেকে ব্যবসায় মন্দাভাব, ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশে অর্থনৈতিক মেরুদণ্ড। 

আজ উত্তরবঙ্গে অবকাঠামো গত যে উন্নয়ন হয়েছে তা এরশাদের আমলে তুলনামূলক বর্তমানে যতটুকু শিক্ষা প্রতিষ্ঠান কলকারখানা চাহিদা মোতাবেক হওয়া উচিত তা একেবারে নগন্য। ছাত্ররাজনীতি কলুষিত হওয়ার ফলে সুষ্ঠু ধারার রাজনীতি চর্চার বড়ই অভাব। 

উদ্বোধন করে কেন্দ্রীয় সভাপতি ইব্রাহিম খান জুয়েল বলেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাঁচবে বাংলাদেশ এ শ্লোগান নিয়ে আমাদের নেতা হুসেইন মুহম্মদ এরশাদ টেকনাফ থেকে তেতুলিয়া রুপসা থেকে পাথুরিয়া আনাচে কানাচে রাস্তা ঘাট,কালভার্ট,ব্রিজ অসংখ্য বেরি বাঁধ, শিক্ষা প্রতিষ্ঠান কলকারখানা, বিদ্যুৎ সেক্টর জ্বালানি সেক্টর এ উৎপাদন বৃদ্ধি,বাল্যবিবাহ নিরোধ আইন,নারী নির্যাতন রোধে আইন,এসিড নিক্ষেপ রোধে আইন সহ উপজেলা, ইউনিয়ন পরিষদ সৃষ্টি করে অসহায় শ্রমজীবী মেহনতী মানুষের মুখে হাঁসি ফুটাতে তিনি দীর্ঘ মেয়াদি পরিকল্পনা গ্রহণ করেছিলেন। কৃষকদের কথা মাথায় রেখে তিনি সহজ শর্তে ঋন প্রদান,প্রেষণা ও ভূর্তকী দিয়ে খাদ্য সেক্টরে বিপ্লব সৃষ্টি করিছিলেন। তিনি গ্রামে চিকিৎসা সেবা পৌঁছে দেবার জন্য প্রতিটি উপজেলায় তিনজন এমবিবিএস ডাঃ ও ৭ জন দক্ষ ইন্টার্নি ডাক্তার সহ মোট ৯ জন কর্মকর্তা বাধ্যতামূলক করেছিলেন সেবা নিশ্চিত করবার জন্য  এরশাদ সরকারের আমলে খুন,গুম,ব্যাংক ডাকাতি,হামলা মামলা জবর দখল শেয়ার কেলেঙ্কারি সহ প্রতিহিংসার রাজনীতি ছিলোনা আমাদের নেতা আমাদের কে দেশপ্রেম, মানুষকে ভালোবাসা ও দেশ দশের কল্যাণে ভালো কাজ করবার নির্দেশনা দিতেন সব সময় অথচ হুসেইন মুহম্মদ এরশাদ, র জনপ্রিয়তাকে ভয় পেয়ে তাকে এবং জাতীয় পার্টিকে ঘায়েল করবার জন্য গনতন্ত্রের নামে দেশ জনগণকে ডুগডুগি বানিয়ে জনসাধারণ কে জিম্মি করে স্ট্রীম রোলার চালিয়েছেন কই আজ আওয়ামীলীগ বিএনপি বিশ্বজিৎ হত্যা দিবস,বুয়েটের আবরার সহ অসংখ্য মেধাবী ছাত্র হত্যার দিবস কেন পালন করে না আপনাদের কাছে প্রশ্ন??? 

জাতীয় ছাত্রসমাজ শিক্ষা শান্তি উন্নয়ন প্রগতি,র ধারক ও বাহক তাই আমাদের নেতা হুসেইন মুহম্মদ এরশাদ ডাকসু চাকসু,র  নির্বাচন নিয়মিত সুসম্পন্ন করেছিলেন, গনতন্ত্র সুষ্ঠু ধারার চর্চার জন্য। 

তিনি ইলেক্ট্রনিক মিডিয়া প্রিন্ট মিডিয়াকে স্বাধীনতা দিয়েছিলেন এবং সংবাদপত্র সংশ্লিষ্ট ট্রাস্টি বোর্ড গঠন করেছিলেন এবং অনেক সংবাদপত্রের মালিকানা ফিরিয়ে দিয়েছিলেন।

তাই আসুন সুন্দরগঞ্জ, র মেধাবী সকল ছাত্রসমাজের সহযোদ্ধা আপানাদের দিয়েই সম্ভব এরশাদের অপূরনীয় স্বপ্ন গুলো বাস্তবায়ন করা। 

আজকে আপনাদের স্বতস্ফুর্ত অংশগ্রহনে বলে দেয় এরশাদের জাতীয় পার্টি আপনাদের কাছে কতটা জনপ্রিয়। 

ইনশাআল্লাহ আমরা ক্ষমতা যাবার জন্য তৃণমূলে সুসংগঠিত হচ্ছি, সারাদেশে আপনারা সবাই মিলে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কোন ভেদাভেদ না করে কাজ করি।

 তবেই আমরা ক্ষমতা মসনদে বসতে জনগণ সহযোগিতা করবে। 

জনগণ দুইদলের কৃতকর্মের জন্য মুখ ফিরিয়ে নিয়েছেন তাই তারা এরশাদ শাসন আমলের পুনরাবৃত্তি ঘটাতে চাই এবং আমাদের বর্তমান চেয়ারম্যান জনবন্ধু জিএম কাদের স্যার সে লক্ষ্য নিয়ে জাতীয় পার্টির সকল অংগ সহযোগী সংগঠন কে একীভূত করে সম্মিলিত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। 

আমরা বিশ্বাস করি এবং আমাদের সাংগঠনিক অবস্থা আমাদের কে স্বপ্ন নই বাস্তবে জিএম কাদের স্যারের হাত ধরে ক্ষমতায় যেতে পারব বলে সম্ভবনা,জনগণের চাহিদাই প্রমাণ করে জাতীয় পার্টি কত জনপ্রিয় 

তাই আসুন সুন্দরগঞ্জ থেকে আওয়াজ তুলি কে বলেরে স্বৈরাচার এরশাদ মোদের অহংকার। 

এক এরশাদ লুকান্তরে লক্ষ এরশাদ ঘরে ঘরে খোদা হাফেজ আবারো দেখা হবে রাজপথে শ্লোগানে মুখরিত হবে সংগ্রামি রাজপথ। 

পরিশেষে কৃতজ্ঞতা ধন্যবাদ জানাই অত্র আসনের সম্মানিত এমপি শামীম হায়দার পাটোয়ারী এমপি ভাইকে আমাদের সার্বিক সহযোগিতা এবং ওনার আমন্ত্রণে আজকের সফল সার্থক প্রোগ্রাম উপহার দেওয়ায়।

 প্রধান বক্তা মারুফ তালুকদার প্রিন্স বলেন আমাদের সকল অভ্যন্তরে মত পার্থক্য থাকলে তা আমাদের মধ্যে আলোচনা করে সমাধানের পথ খুঁজে বের করতে হবে মনে রাখবেন আলোচনার বিকল্প নাই আজকে আপনাদের উপস্থিতি চমৎকার সাংগঠনিক পরিবেশ দেখে আমি অভিভূত আপনাদের সংগঠনের প্রতি দরদ,আন্তরিকতা ভালোবাসা দেখে আমি মুগ্ধ। আরো বক্তব্য রাখেন  ইয়াসির আরাফাত ইয়াসির কেন্দ্রীয় সহসভাপতি, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় ছাত্রনেতা মোহাম্মদ আরিফ আলী, কেন্দ্রীয় জাতীয় ছাত্রসমাজের সাহিত্যে বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান অয়ন,সুন্দরগঞ্জ উপজেলার ছাত্রসমাজ নেতা   শাহ সুলতান সুজন,র সভাপতিত্বে আসাদুজ্জামান নূরের পরিচালনায় উক্ত কমি সভা অনুষ্ঠিত হয় 

আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সফিউল ইসলাম শাফি  সাধারন সম্পাদক সারোয়ার হোসেন শাহিন সহ প্রমুখ

রাজনীতি এর আরও খবর: