বেদে পল্লীতে উৎসবের আয়োজন করলো উৎস ফরিদপুর বাংলাদেশ।

 প্রকাশ: ০৩ জানুয়ারী ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন   |   খেলাধুলা


প্রতিবেদক, টিপু সুলতান বিজয়ঃ


নতুন বছরে হাসি ফুটুক অবহেলিতদের মুখে এই শ্লোগানকে সামনে রেখে গতকাল বেদে পল্লীতে নানা কর্মসূচি পালন করে ফরিদপুরের উৎস সংগঠন। 


উৎস সংগঠন মানে এই সমাজের অবহেলিত, অসহায়, বিপদগ্রস্ত মানুষের কথা ভাবা, তাদের জন্য কিছু করার চেষ্টা করা। এই সংগঠন বিভিন্ন সময় এসব মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। তারই ধারাবাহিকতায় নতুন বছরটা শুরু করেছে এদেশের ভাসমান উপজাতি বেদেদের পল্লীতে উৎসবের আয়োজন করে।


সকাল থেকে দিন ব্যাপী এই উৎসবের নানা আয়োজন চলে।

অনুষ্ঠানটি শুরু হয় সকালের নাস্তার মধ্য দিয়ে। তারপর বাচ্চাদের জন্য বিভিন্ন ধরনের  খেলাধুলার আয়োজন করে। খেলাধুলার অনুষ্ঠান শেষের পর মধ্যভোজের বিরতি দেওযা হয়। দুপুরের খাওয়া দাওয়া শেষে বাচ্চাদের নতুন কাপড় বিতরণ ও বাচ্চাদের সাজগোজের মধ্য দিয়ে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।  এরপর শুরু হয় পুরষ্কার বিতরণ এবং সকলের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করে বিকেলের নাস্তার মধ্য দিয়ে দিন ব্যাপী অনুষ্ঠানের সমাপ্ত ঘোষনা করা হয়।


এই অনুষ্ঠানে উপস্থিত থেকে পরিচালনা করে উৎস ফরিদপুর বাংলাদেশ সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি দিদারুল ইসলাম দিদার , সিনিয়র সহ-সভাপতি

কুইন আক্তার কেয়া, সাধারণ সম্পাদক

সাইমুন ইসলাম সহ কমিটির অন্যান্য সদস্য বিন্দু।


সংগঠনের সভাপতি দিদারুল ইসলাম দিদার বলেন, “উৎস ফরিদপুর, বাংলাদেশ”

একটি স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংগঠন আমরা সব সময় অসহায় মানুষের জন্য কাজ করে থাকি। উৎস সংগঠনের আঙ্গিকার এগিয়ে আসবো মানসসেবায়।

খেলাধুলা এর আরও খবর: