বনপাড়ায় মরহুম ইয়াদ আলী প্রামানিক স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

 প্রকাশ: ২৩ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন   |   খেলাধুলা


জাহিদ হাসান নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভায় ঐতিহ্যবাহী কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সাবেক আওয়ামীলীগ সংগঠক মরহুম ইয়াদ আলী প্রামানিকের স্মৃতি'র স্বরণে ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় ডন একাদশ কে ১ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন কালিকাপুর পূর্ব বাংলা স্পোটিং ক্লাব।


খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিল চলনের কৃতি সন্তান,জেলা আ'লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতত ছিলেন বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম,

বনপাড়া পৌরসভার মেয়র ও বনপাড়া শহর আওয়ামীলীগ সভাপতি কে এম জাকির হোসেন, বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী,

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন  ও সাধারণ সম্পাদক বনপাড়া শহর আওয়ামীলীগ মোঃ আতাউর রহমান আতা, ১নং জোয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব চাঁদ মোহাম্মদ,

 বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোমিন,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয়নাল গাজী,কাউন্সিলর শরিফুন্নেসা শিরিন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক স্থানীয় প্রবীন নবীন ব্যক্তিত্বসহ অনেকে।


খেলা শেষে অতিথীগন চ্যাম্পিয়ন ও রানার্স আপ কে পুরস্কার তুলে দেন এবং আয়োজকদের আগামীদিনে আরো খেলা পরিচালনার জন্য অনুপ্রেরনা প্রদান করেন।

খেলাধুলা এর আরও খবর: