নির্বাচনী এলাকা ১০৪ খুলনা -৬ আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফর্ম উত্তোলন করলেন ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল

 প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ১১:০৫ অপরাহ্ন   |   সারাদেশ




জিল্লুর রহমান কয়রা (খুলনা) প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফর্ম উত্তোলন করেছেন খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক , সাবেক ছাত্রলীগ সভাপতি চুয়েট শাখা, কয়রা-পাইকগাছার কৃতি সন্তান 

ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল

 সোমবার (২০শে নভেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি নিজের মনোনয়ন ফর্ম উত্তোলন করেন। এ সময় (কয়রা-পাইকগাছা) এর উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


 এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের সহযোগী হতে চাই। খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনকে খুলনা জেলার মধ্যে একটি মডেল ও স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করে আজীবন শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে (কয়রা-পাইকগাছা) আসনকে আওয়ামী লীগের শক্ত ঘাঁটি তৈরি করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। কয়রা পাইকগাছার সর্বস্তরের মানুষের ভালোবাসা পেয়েছি সব সময়। বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে জনগণের-জান মালের নিরাপত্তা দিয়ে যাচ্ছি। আমি বিশ্বাস করি দলের প্রতি আমার অবদানের কথা বিবেচনায় নিয়ে তিনি আমাকে মনোনয়ন দেবেন। 


 ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল আরও বলেন,গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলাম এবার ও আমি আশাবাদী প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে তৃনমুল পর্যায়ের জরিপ এর ভিত্তিতে সব দিক দিয়েই বিবেচনা করে মনোনীত প্রার্থী হিসেবে খুলনা-৬ আসনের নৌকা প্রতীক উপহার দিবেন। 

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের নানাবিধ উন্নয়ন হচ্ছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে সবাইকে এটা আমার আহ্বান। জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা আছে। আর বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান।


 এসময় এক প্রশ্নের জবাবে ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল বলেন, জাতীয় সংসদে অনেকেই প্রার্থী হতে পারে। যারা প্রার্থী হয়েছেন তাদের সবারই কোন না কোন যোগ্যতা রয়েছে। এটা নিয়ে নিজেদের মধ্য কাঁদা ছুড়াছুঁড়ির কিছু নেই। কারণ জননেত্রী শেখ হাসিনা একটি সেমিনারে বলছেন শতফুল ফুটতে দিন, আমি সবচেয়ে ভালো ফুলটি বেছে নিবো। যে প্রার্থীর যোগ্যতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পছন্দ হবে তাকেই তিনি মনোনয়ন দিবেন। আমি দীর্ঘদিন ধরেই তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের খোঁজ খবর রাখছি। তাদের মনের ভাষা আমি খুব কাজ থেকেই দেখছি তাছাড়া আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে রাজপথে রয়েছি সব সময়। আমি মনোনয়ন পেলে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে সাধারণ মানুষকে নিয়ে (কয়রা-পাইকগাছা) আসনের উন্নয়নে কাজ আরও ত্বরান্বিত করতে চাই। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। 

এজন্য জনসাধারণকে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

সারাদেশ এর আরও খবর: