শুভ জন্মদিন মানবতার সৈনিক উৎসের সভাপতি দিদারুল ইসলাম দিদার।

 প্রকাশ: ১৭ জানুয়ারী ২০২২, ০২:৩০ অপরাহ্ন   |   জন্মদিন


 


এই সমাজে বহু শিক্ষিত, সচেতন,বিত্তবানরা আছে। যারা নিজেদের স্বার্থ নিয়ে ব্যস্ত অথচ আমাদের আশেপাশে হতদরিদ্র, অসহায় ছিন্নমূল মানুষ গুলো কত কষ্ট করে জীবন যাপন করতেছে। সেদিকে খেয়াল করার সময় থাকে না এদের। চাইলেই কিছু মানুষের প্রচেষ্টায় সমাজটা সুন্দর করা যায়। মানুষের কথা ভাবা,সমাজের কথা চিন্তা করা মানুষ গুলোর বড় অভাব বর্তমান সময়ে। 


তবে এসব মানুষের ভিড়ে কিছু মানুষ থাকে যারা সমাজের ও অসহায় মানুষের কথা ভাবে।তাদের কল্যাণে আত্ম নিহিত করে। মানুষের জন্য কিছু করার লক্ষ্যে এদের ছুটে চলা।এই মহৎ মানুষ গুলোর মধ্যে একজন উৎস একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি দিদারুল ইসলাম দিদার। দিদারের নেতৃত্বে উৎসের মানবতার সৈনিকগন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য। দিনশেষে এই হাসিটাই আত্মতৃপ্তি দেয়।


দিদারের স্বপ্ন উৎস পরিবার দেশ ব্যাপী ছড়িয়ে যাবে। নিঃস্বার্থ ভাবে উৎসের মানবতার সৈনিকগন একদিন দেশের অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়াবে। এই মহৎ স্বপ্ন মহান মানুষ গুলোই দেখতে পারে। বর্তমানে উৎস সংগঠনটি বিভিন্ন ধরনের মানবকল্যাণ মূলক কাজ করতেছে।


উৎসের সভাপতি দিদারের চেতনা, আদর্শ, নীতি সব কিছু দেখে কবি গুরুর একটা কথা মনে পরে ,তোমার চেতনার রঙে পান্না হলো সবুজ, আমি চোখ মেলিলাম আকাশে, জ্বলে উঠল আলো পূর্ব পশ্চিমে। প্রিয় সভাপতি সাহেবের জন্মদিনে ভালোবাসা নিরন্তর। আপনি সুস্থ থাকুন, ভালো থাকুন, নিরাপদে থাকুন। আল্লাহ আপনাকে হেফাজত দান করুক এবং মনের সকল নেক আশা গুলো পূরণ করুক আমিন।

জন্মদিন এর আরও খবর: