সড়ক দূর্ঘটনায় কালকিনির ৫জন নিহত, শোকে স্তব্ধ পরিবার

 প্রকাশ: ২০ মার্চ ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন   |   অপরাধ ও আইন


শেখ লিয়াকত আহমেদ, নিজস্ব প্রতিবেদক 

ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর নামকস্থানে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাদারীপুরের ডাসার উপজেলার একই পরিবারের চারজনসহ মোট পাঁচ জন নিহত হয়েছেন। এসময় বেশ কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আজ বুধবার বেলা ১১টার দিকে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া এলাকায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে দুর্ঘটনা এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালকিনি উপজেলার দক্ষিণ গোপালপুর গ্রামের কাজী বাড়ীর

সাইদুর রহমানের স্ত্রী কাজী সালমা আক্তার (৫৮), মাসুদুর রহমানের স্ত্রী কাজী আসমা বেগম (৫৬), আবদুল হামিদের স্ত্রী নাছিমা বেগম (৬২), হুমায়ুন কাজির স্ত্রী কোমল বেগম (৭২) ও মাইক্রোবাস চালক আলমগীর হোসেন (৫৫)।

আহতরা হলেন মৃত কাজি আবদুল হামিদের ছেলে হুমায়ূন কাজী, খায়রুল আলম কাজি এবং কাজী নাজমা বেগম। গুরুতর আহত অবস্থায় এই তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের চাচাতো ভাই কাজী আব্দুস সবুর জানান, তার পরিবারের ৪ সদস্য সড়ক দূর্ঘটনার নিহত হওয়ার তারা শোক।স্তব্ধ। এই ঘটনার সুষ্ঠু তদন্তের দাবী জনান।তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে মাইক্রোবাসে করে কালকিনি ফিরছিলেন একই পরিবারের কয়েকজন সদস্য। মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া নামক স্থানে পৌঁছলে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা গ্লোবাল পরিবহনের একটি বাসের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা পাঁচজন নিহত হয়। 

অপরাধ ও আইন এর আরও খবর: