কালকিনিতে দোকান ভাংচুর, নগদ টাকা ও মালামাল লুটের অভিযোগ

 প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন   |   অপরাধ ও আইন


শেখ লিয়াকত আহমেদ, নিজস্ব প্রতিবেদক 

মাদারীপুরের কালকিনিতে তৈরি পোষাক দোকানে ঈদের কেনাকাটায় ক্রেতা-বিক্রেতার কথা কাটাকাটির এক পর্যায়ে দোকানে হামলা, ভাঙ্গচুর ও লুটপাটের অভিযোগ জানিয়ে ভুক্তভোগীরা। 

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (৯ এপ্রিল) মঙ্গলবার রাত ৯টায় উপজেলার কয়ারিয়া ইউনিয়নের মোল্লার হাট বাজারের ব্যবসায়ী রুবেল বেপারীর সুমাইয়া ফ্যাশন হাউসে ঈদের পোশাক ও অনান্য সামগ্রী ক্রয়ের জন্য ব্যাপক ক্রেতার উপস্থিতি ছিলো। এমন সময় এক ক্রেতার সাথে পোশাক কেনাবেচা নিয়ে দোকান মালিকের সাথে তর্কবিতর্ক সৃষ্টি হয়। তার জের ধরে তুহিন হাওলাদারের নেতৃত্ব ১০-১২ জন যুবক লাঠি সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে দোকানে হামলা চালায়। হামলায় দোকান মালিকের ভাই আবুল হোসেন ও তার বোন জামাই আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

দোকান মালিক রুবেল বেপারীর স্ত্রী সালমা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, একজন মহিলা ক্রেতা বিক্রিত পোশাক পরিবর্তন করতে আসলে তার সাথে দাম নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আমার দোকানে ১০-১২ জন যুবক হামলা চালায়। হামলা করে প্রায় ৫ লাখ টাকার মালামাল ও ১লক্ষ টাকা নগদ ক্যাশ লুট করে নিয়ে যায় এবং ২ ভরি ওজনের দুটি স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যায় তারা। আমি এই সন্ত্রাসীদের বিচার চাই। 

এব্যাপারে কয়ারিয়া ইউনিয়ন চেয়ারম্যান নুর মোহাম্মদ মোল্লা বলেন, বিষয়টি নিয়ে স্থানীয় পর্যায় সালিশ করে মীমাংসা করার চেষ্টা করছি। 

এ ব্যাপারে কালকিনি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ভুক্তভোগীর অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপরাধ ও আইন এর আরও খবর: