কালকিনিতে ব্যবসায়ীকে হাতুড়ি পেটার অভিযোগ মাদক কারবারি বিরুদ্ধে

 প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন   |   অপরাধ ও আইন


প্রবাসে বসে ফেসবুকে লাইফে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় গ্রামের চাচাতো ভাইকে হাতুড়ি পেটা 

শেখ লিয়াকত আহমেদ, নিজস্ব প্রতিবেদক 

প্রবাসে থেকে মাদকের বিরুদ্ধে ফেসবুক লাইফ দেয়াকে কেন্দ্র করে প্রবাসীর চাচাতো ভাইকে হাতুড়ি পেটা করেছে স্থানীয় মাদক কারবারিরা। 

মাদারীপুরের কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নে ৮ নং ওর্য়াডের নতুন চরদৌলত খা এলাকায় এই ঘটনা ঘটে। 

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গত ২৬ জুন এলাকার সৌদি প্রবাসী সিরাজ খান তার ফেসবুক আইডিতে এলাকার মাদক কারবারিদের বিরুদ্ধে একটি ফেসবুক লাইফ করেন। তারই জেরে বৃহস্পতিবার (৪জুন) সকালে সিরাজ খানের চাচাতো ভাই সাহাবুদ্দিন খানের  (৫৫) বাড়িতে এলাকর একই এলাকার বাসার কবিরাজের ছেলে আলামিন (২৭), কুদ্দুস কবিরাজের ছেলে সাহা(২৮), শিরাজ সরদারের ছেলে সাহা (২৮) হারুন খার ছেলে হানিফাসহ প্রায় ৭-৮ জন। বাড়িতে না পেয়ে হুমকিদামকি দিয়ে যায়। পরে পথিমধ্যে মধ্যে সাহাবুদ্দিন খানকে একা পেয়ে আলামিনের নেতৃত্বে হাতুড়ি ও লোহার পাইপ নিয়ে হামলা চালায় তার দলবল। হামলায় সাহাবুদ্দিন খান গুরুত্বর আহত হলে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। 

আহতের স্ত্রী রানি আক্তার বলেন, আমি এই সন্ত্রাসীদের বিচার চাই, আমি মামলা করবো। আমি এই ঘটনার সঠিক বিচার চাই। 

এ বিষয়ে সৌদি প্রবাসী শিরাজ খানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্য শিকার করে বলেন, আমার ফেসবুক লাইফ কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। এরা চিহ্নিত মাধব কারবারি। এরা যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। এদের বিচাকর চাই। 

এ ব্যাপারে কালকিনি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, এবিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি , অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।