রাজৈরে মোবাইল কোম্পানীর টাওয়ারের চুরি হওয়ায় ১৪টি ব্যাটারিসহ একজন আটক।

 প্রকাশ: ২৭ জানুয়ারী ২০২৪, ১০:৪২ অপরাহ্ন   |   অপরাধ



সুজন হোসেন রিফাত

রাজৈর প্রতিনিধি 

মাদারীপুর:


মাদারীপুরের রাজৈরে মোবাইল কোম্পানীর টাওয়ারে ব্যবহৃত চোরাইকৃত ১৪টি ব্যাটারিসহ এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। 

(২৬ জানুয়ারি)শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে রাজৈর উপজেলার ঘোষালকান্দি এলাকা থেকে মারুফ শেখকে (১৮) আটক করা হয়। আটক মারুফ একই এলাকার নান্নু শেখের ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন মোবাইল কোম্পানীর টাওয়ার থেকে ব্যাটারি চুরি বিক্রি করে আসছে একটি চক্র। এমন তথ্যের ভিত্তিতে অভিযানে যায় জেলার গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক রায়হান সিদ্দিকী শামীম এবং উপপরিদর্শক আব্দুর রশিদসহ সঙ্গীয় ফোর্স। ঘোষালকান্দি এলাকার খালিয়া সড়কের মাহাবুব শেখের মালিকানাধীন ইজিবাইক তৈরির কারখানার ভেতর তল্লাসী করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। এ সময় মোবাইল কোম্পানীর টাওয়ারে ব্যবহৃত চোরাই বিভিন্ন ক্যাটাগরির ১৪টি ব্যাটারি উদ্ধার করা হয়। কাজের সাথে জড়িত থাকায় আটক করা হয় মারুফ শেখ নামে এক যুবককে।

মাদারীপুর জেলার গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক রায়হান সিদ্দিকী শামীম জানান, ব্যাটারি চুরির ঘটনায় দুইজনকে আসামী করে রাজৈর থানায় মামলা দায়ের করেছে ডিবি। একজন গ্রেফতার হলেও পলাতক রয়েছে এজাহারনামীয় আরো এক আসামী। এছাড়া মামলায় অজ্ঞাত আরো দুইজনকে আসামী করা হয়েছে। গ্রেফতার মারুফকে আইনী প্রক্রিয়া শেষে আদালতে পাঠানো হয়েছে।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, দীর্ঘদিন এই চক্রটি বিভিন্ন এলাকার মোবাইল কোম্পানীর টাওয়ারের ব্যাটারি চুরির পর বিক্রি করে আসছে। এই চক্রটি শুধু জেলা নয়, জেলার বাইরে একই কাজ করে। এই চক্রের বাকি সদস্যদের ধরতে গোয়েন্দা পুলিশের পাশাপাশি থানা পুলিশও কাজ করছে।


মাদারীপুর

২৭.০১.২৪

অপরাধ এর আরও খবর: