'নয় হাজার ভোট পিটাইয়া দিবো’ সেই ভিডিও এডিট করে প্রচার করা হয়েছে, দাবি আ. লী‌গ নেতার

 প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২৩, ০৬:৫১ পূর্বাহ্ন   |   জেলার খবর


শেখ লিয়াকত আহমেদ, নিজস্ব প্রতিবেদক 

মূল বক্ত‌ব্যকে কাটছাঁট করে বিভিন্ন মিডিয়া ও ফেসবু‌কে প্রচার ক‌রে‌ছে এক‌টি কুচক্রী মহল, এমনটাই দাবি ক‌রে‌ সংবাদ সম্মেলনে জানিয়েছেন মাদারীপুর জেলার কালকিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিকারমঙ্গল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল আলম মৃধা।

গতকাল বিকেলে কালকিনি উপজেলার মিয়ারহাট বাজারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।  

এসময় আওয়ামী লীগ নেতা সিরাজুল আলম মৃধা বলেন, আমার বিরুদ্ধে ভিডিও ভাইরালের মাধ্যমে বিভ্রান্তিকর সংবাদ বিভিন্ন মিডিয়ায় প্রচার হয়েছে। আমি সেই সংবাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব। আমি বিগত ১০ দিন আগে বক্তব্য দেই। সেই বক্তব্যকে একটি মহল এডিটের মাধ্যমে প্রচার করে। এতে আমি সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি এবং সম্মান ক্ষুন্ন হয়েছে। আমি প্রশাসনের কাছে এর সঠিক বিচার ও মিথ্যা সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন- শিকারমঙ্গল ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তার হোসেন মল্লিক, মৎসজীবী লীগের সভাপতি দুলাল সরদার, সহ-সভাপতি বেলায়েত মৃধা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্বাস সরদার প্রমুখ।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর ৩ আসনে নির্বাচনের দিন একটি ইউনিয়নের বিভিন্ন ভোটকেন্দ্রে ৯ হাজার ভোট পিটাইয়া (সীল মেরে) দিব, আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল আলম মৃধার এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। ওই ঘটনায় গত (৬ ডিসেম্বর) বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রচারিত হয়।


জেলার খবর এর আরও খবর: