ডাসারে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন সৈয়দ আবেদ আলী জীবন

 প্রকাশ: ২৪ জানুয়ারী ২০২৪, ০৯:২১ অপরাহ্ন   |   জেলার খবর


কাজী নাফিস ফুয়াদ, ডাসার (মাদারীপুর) প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসারে উপজেলায় শীতার্তদের মাঝে ৫ সহস্রাধিক কম্বল বিতরণ করা হয়েছে। বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আবেদ আলী জীবনের অর্থায়নে এই কম্বল বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) এরই ধারাবাহিকতায় ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নে ২ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শীতবস্র পেয়ে ৬০ বছরের বৃদ্ধ মায়া রানী বলেন, ‘আমি মানুষের কাছ থেকে কোন কম্বল পায় নাই সৈয়দ আবেদ আলী ভাই আমাকে দিছে ঈশ্বর তার মনের আশা পূরণ করুক এই দোয়া করি।

রমেশ বাড়ৈ বলেন, এই শীতে আমার অনেক উপকার হইছে আমি অনেক খুশি ঈশ্বরের কৃপায় সে সব সময় দিতে পারে এই প্রার্থনা করি । 

ডাসার উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সিয়াম বলেন, আমরা কোনো মানুষকে অসহায় ভেবে কম্বল দিচ্ছি না, এটা মানুষের সাথে আমাদের একটা পারস্পরিক ভালোবাসার বিনিময়, আমরা যদি আপনাদের দোয়ায় উপজেলা নির্বাচনে সফল হতে পারি তাহলে এর চাইতে বেশি উপকার করতে পারব।

সৈয়দ আবেদ আলী জীবন বলেন, আমি অনেক আগে থেকেই অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি এবছরের বেশি শীত পড়ার কারণে আমার ব্যবসার লাভের কিছু অংশ মানুষের মাঝে বিলিয়ে দিতে পেরে আমি আনন্দিত এভাবে মানুষের পাশে দাঁড়াতে চাই জনগণ যদি চায় আমি উপজেলা নির্বাচন করতে চাই যাতে মানুষের পাশে দাঁড়াতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন সৈয়দ আবেদ আলী পুত্র ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ সোহানুর রহমান সিয়াম, নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল তালুকদার, নবগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিভূতি ভূষণ বাড়ৈ সহ অন্যান্য ব্যক্তিবর্গগণ । 

জেলার খবর এর আরও খবর: