শার্শায় সাড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিকাম নৈশ প্রহরী বিরুদ্ধে মানববন্ধন ঝাড়ু মিছিল

 প্রকাশ: ০১ অক্টোবর ২০২৩, ০৯:১৫ অপরাহ্ন   |   শিক্ষা



মনা, নিজস্থ প্রতিনিধিঃ

যশোরের শার্শায় সাড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিকাম নৈশ প্রহরী সাইফুল ইসলাম সুমনের বিরুদ্ধে বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীদের যৌন হয়রানি ও শীলতাহানীর উপযুক্ত শাস্তির দাবিতে মানববন্ধন ও ঝাড়ু মিছিল হয়েছে।

রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলার সাড়াতলা বাজারে ও বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, বিদ্যালয়ের সভাপতি নুর মোহাম্মাদ, ডিহি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হোসেন আলী।

এ ঘটনায় অভিযুক্ত সাইফুল ইসলাম সুমনকে আটক করা হয়েছে। গোড়পাড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ (এসআই) সালাউদ্দিন তাকে আটক করেন।

এ ঘটনায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ বিভিন্ন প্লেকার্ডে দপ্তরী সুমনকে চাকরি থেকে বহিস্কার করা হোক, ফাঁসি চাই, ফাসি চাই সুমনের ফাসি চাই, নিরাপত্তা চাই, নিরাপত্তা চাই, মেয়েদের নিরাপত্তা চাই, দপ্তরী সুমনকে চাকরি থেকে বহিস্কার করা হোক করতে হবে মর্মে বিভিন্ন প্লেকার্ড প্রদর্শন করে।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ঘটনা স্থল পরিদর্শন করেছি। অভিযোগ কারী এবং অভিভাবকদের সাথে কথা বলেছি। অভিযুক্ত সুমনের বিরুদ্ধে ব‍্যবস্থা নেওয়া হবে।


শার্শা থানার অফিসার ইনচার্জ এএসএম আকিকুল ইসলাম বলেন, অভিযুক্ত সুমনকে আটক করা হয়েছে। তদন্ত পূর্বক আইনত ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

শিক্ষা এর আরও খবর: