টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা নিবেদন

 প্রকাশ: ০৩ অগাস্ট ২০২৩, ১২:৩৫ পূর্বাহ্ন   |   গোপালগঞ্জ জেলা


মো: ইকবাল হোসেন, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন গোপালগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। বুধবার (২ আগস্ট) নব-ঘোষিত কমিটির সভাপতি শেখ রাশেদ আহম্মেদ রিকো ও সাধারণ সম্পাদক জুবায়ের রহমান ঝন্টুর নেতৃত্বে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে ১৫ই আগস্ট বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বিদেহি আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন তারা। সেই সাথে ১৯৭৫ সালের আগস্টের কালো রাতে বঙ্গবন্ধু পরিবার সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় তারা জাতির জনকের সমাধির মন্তব্য বইয়ে স্বাক্ষরও করেন তারা।

এ সময় আরো উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলার সাবেক ছাত্র নেতা চৌধুরী রবিউজ্জামান টিটো, সাইফুল ইসলাম রাজীব, আওয়ামী নেতা ইনাম আহম্মেদ ইনাম, সভাপতি গোপালগঞ্জ শ্রমীক ইউনিয়ন বুলবুল আহমেদ, সাবেক নেতা এম, এম কাজল সহ প্রায় সহস্রাধিক নেতা কর্মী।

সভাপতি শেখ রাশেদ আহম্মেদ রিকো বলেন, "প্রথমে আমি বাংলদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অনেক ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই আমাকে সভাপতি করার জন্য। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে আসনে এ গুরু দায়িত্ব প্রদান করেছেন, তা আমি অক্ষরে অক্ষরে পালন করবো। স্বেচ্ছাসেবক লীগের কাজই হবে বাংলাদেশ সরকারের নানাবিধ উন্নয়ন ধারা মানুষের দারে দারে পৌছানো।

তিনি আরো বলেন, আসছে জাতীয় সংসদ নির্বাচনে জামাত-বিএনপির নৈরাজ্যর বিরুদ্ধে আমরা রুখে দাড়াবো, বাংলাদেশ আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় এনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।

গোপালগঞ্জ জেলা এর আরও খবর: