লালপুরের পৃথক তিনটি মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত।

 প্রকাশ: ০২ অক্টোবর ২০২৩, ০৫:৪০ অপরাহ্ন   |   খুলনা


লালপুরে পৃথক তিনটি মোটরসাইকেল দুর্ঘটনায় হাফিজ উদ্দিন (৪০) নামের এক মোটরসাইকেল যাত্রী নিহত ও অপর ৪ জন আহত হয়েছে। নিহত হাফিজ উদ্দিন উপজেলার চকবাদকয়া গ্রামের জব্বারের ছেলে। এ ঘটনায় আহতরা হলো উপজেলার নবীনগর গ্রামের ইদ্রিস আলীর ছেলে জয় (২০), তিলকপুর গ্রামের রিন্টু আলীর ছেলে আকাশ (২৩), আরাফাত (১৯) ও চকনাজিরপুর গ্রামের খবির উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৩০)।

জানা যায়, সোমবার সোমবার (২ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার গৌরীপুর মোড়ে গোপালপুর গামী একটি বালু বোঝাই ট্রাকের সাথে দুটি মোটরসাইকেল এর সংঘর্ষ হলে হাফিজ উদ্দিন, জয় আকাশ ও আরাফাত ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীযরা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হাফিজ উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে আহত জয়কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং আরাফাত ও আকাশকে হাসপাতালে ভর্তি করে রাখেন।

অপর দিকে ভোর ৬টার দিকে উপজেলার চকনাজিরপুর ব্রিজের ওপর অপর দুর্ঘটনায় মোটরসাইকেল চালক চকনাজিরপুর গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৩০) আহত হয়ে দুটি দাঁত ভেঙ্গে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাকিয়া তাসরিন বলেন, মাথায় আঘাত জনিত অতিরিক্ত রক্ত ক্ষরনে একজন মারা গেছেন। আহতদের দুইজনকে রাজশাহীতে রেফার্ড ও দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এ ঘটনায় সড়ক আইনে মামলা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

খুলনা এর আরও খবর: