খুলনার পাইকগাছায় ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল এর নেতৃত্বে শান্তি সমাবেশ

 প্রকাশ: ০৫ নভেম্বর ২০২৩, ১১:৫০ অপরাহ্ন   |   খুলনা


জি এম জিয়াউল হাসান জিল্লুর ( কয়রা ) প্রতিনিধি খুলনা:

খুলনার পাইকগাছাতে বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ ও বিএনপি জামায়াতের দেশব্যাপী অগ্নি সন্ত্রাস, আগুন দিয়ে গাড়ি পোড়ানো, পুলিশ পিটিয়ে মারার নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ ও মিছিল হয়েছে।  


রোববার (৫ নভেম্বর) বিকাল ৪ টায় পাইকগাছা উপজেলা ও পৌরসভার জিরোপয়েন্ট থেকে সাবেক ছাত্রলীগ এর সভাপতি চুয়েট শাখা, খুলনা জেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক, কয়রা-পাইকগাছা আসনের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী সকলের প্রিয় মানুষ ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও তৃনমুল আওয়ামী নেতাকর্মীরা সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে শান্তি সমাবেশ হয়। এ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


 

অবরোধ ও হরতাল বিরোধী মিছিলটি পৌরসভা প্রদক্ষিণ শেষে উপজেলা সদরে সমাবেশ অনুষ্ঠিত হয়।  


সমাবেশে ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল বলেন, উন্নয়নের ধারা ব্যাহত করতে  বিএনপি-জামায়াত দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছে।


দেশ যখন উন্নয়নের এগিয়ে যাচ্ছে তখন তারা হরতাল অবরোধসহ সন্ত্রাসী নৈরাজ্য চালাচ্ছে। তারা আমাদের আইন শৃঙ্খলা রক্ষাকারী পুলিশ বাহিনীর নির্বিচারে পিটিয়ে হত্যা করছে, সাধারণ মানুষের তারা ককটেল বিস্ফোরণ করে হত্যার চেষ্টা চালিয়ে যাচ্ছে, তাদের হরতাল অবরোধ দেশ কিংবা মানুষের কল্যানে নয়।

তারা চোরাপথে কিংবা পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে এ ষড়যন্ত্র মাননীয় প্রধানমন্ত্রী  দেশরত্ন শেখ হাসিনার নেতাকর্মীরা এই জনপদের মানুষের জন্য যা যা করার তা পাইকগাছাতে্ প্রতিহত করতে প্রস্তুত আছে।

দেশের সকল দেশপ্রেমিক জনগনকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার পাশে সামিল হওয়ার উদাত্ত আহ্বান জানান ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল।

খুলনা এর আরও খবর: