গোপালগঞ্জে কাশিয়ানীতে পদোন্নতিপ্রাপ্ত যুগ্মসচিবকে বিদায়ী সংবর্ধনা

 প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২২, ১০:০০ অপরাহ্ন   |   জাতীয়




গোপালগঞ্জ  জেলা  প্রতিনিধিঃ




গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় প্রশাসনের আয়োজনে  পদোন্নতি প্রাপ্তিতে বদলী জনিত জেলা প্রশাসক শাহিদা সুলতানা কে বিদায়ী সংবর্ধনা জানানো হয়েছে।

৩ ডিসেম্বর শনিবার দুপুরে কাশিয়ানী উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভূমি মিলন সাহ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয় এই সংবর্ধনা অনুষ্ঠান।


 শাহিদা সুলতানা পি,এএ (যুগ্ম-সচিব) পদোন্নতি প্রাপ্তিতে এই সংবর্ধনায়  ফুলেল শুভেচ্ছা ও স্মারক সম্মাননা প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টূ, শেখ আব্দুল ওয়াদুদ ও মানপত্র পাঠে সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুব্রত চক্রবর্তী ।


বিদায়ী জেলা প্রশাসক ( পদোন্নতি যুগ্মসচিব)এর জীবন দর্শনে  জেলার প্রশাসনিক দিকনির্দেশনা,দায়িত্ব বোধ , কর্মতৎপরতা,ন্যায় পরায়নতা, সততা ও স্বচ্ছতা নিশ্চিতে উন্নয়নের ধারাবাহিকতার উপর আলোকপাত করে বক্তব্য রাখেন কাশিয়ানীর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহফুজা বেগম, উপজেলা  পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোহাগী রহমান মুক্তা, চেয়ারম্যান লুৎফর রহমান শুরু, বাবু দেব দুলাল বিশ্বাস , হাজী নওশের আলী,কাশিয়ানী র কৃষি কর্মকর্তা ও নিজামুল আলম মুরাদ।


এসময় আরও উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম কবির, কর্মসূচি বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মিরান হোসেন মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ আফজাল হোসেন, ইউনিয়ন ভূমি কর্মকর্তা আইয়ুব আলীসহ উপজেলার প্রশাসনিক কর্মকর্তা কর্মচারী,বিশিষ্ট জনে এবং প্রিন্ট ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

জাতীয় এর আরও খবর: