গোপালগঞ্জ কাশিয়ানীতে আবারো সভাপতি মো. মোক্তার হোসেন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম

 প্রকাশ: ২৯ নভেম্বর ২০২২, ০৮:২৭ অপরাহ্ন   |   রাজনীতি







গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:





গোপালঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে আলোচনার ভিত্তিতে মো. মোক্তার হোসেনকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে জাহাঙ্গীর আলমনাম ঘোষণা করা হয়েছে।

আজ কাশিয়ানী কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে এ আয়োজন করা হয়। বেলা ১টায় জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক দলের এই ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।



সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামসদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি,। তিনি বলেন, কোনো অসাংবিধানিক পন্থায় ক্ষমতার পালাবদল হবে না। এই দেশে শুধু সাংবিধানিক পন্থায় ক্ষমতার পালাবদল হবে। বর্তমান নির্বাচন কমিশনের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুখ খান এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, সংরক্ষিত মহিলা এমপি নারগিস রহমান। প্রধান বক্তা গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান

রাজনীতি এর আরও খবর: