মাঝগাঁও ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী দুলালের গণসংযোগ ও ভোট প্রার্থনা

 প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন   |   রাজনীতি



আসন্ন ২৯শে ডিসেম্বর নাটোরের বড়াইগ্রামে মাঝগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হয়েছেন যুব সমাজের অহংকার,অসহায় মানুষের শেষ আশ্রয়স্থল বিশিষ্ট সমাজসেবক আব্দুল্লাহ আল আজাদ দুলাল। ১১ ডিসেম্বর রবিবার নৌকা প্রতিক পাওয়ার পর থেকেই গণসংযোগ ও ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন এবং দিচ্ছেন ইউনিয়নবাসীকে উন্নয়নের নানা প্রতিশ্রুতি।ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা। 

ইউনিয়নের সাধারন ভোটাররা জানান, দুলাল আমাদের আস্থাভাজন ব্যক্তিত্ব। বিগত দিনে তিনি নির্বাচিত প্রতিনিধি না হয়েও এই ইউনিয়নে অনেক উন্নয়ন মূলক কাজ করেছেন। মাটির রাস্তা, ,বেকারত্ব দুরীকরণ,গরিব মেহনতি মানুষের পাশে দাঁড়ানোসহ গ্রামীন অবকাঠামো উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। দুলাল ভাই নির্বাচিত হলে আমরা সাধারণ মানুষ একটা আস্থার জায়গা খুঁজে পাবো। সাধারণ ভোটাররা আরো জানান ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার নেতৃত্ব দিচ্ছেন সমাজসেবক দুলাল তার সব ধরনের যোগ্যতা আছে। তিনি বিগত দিনে গরিব দুঃখী অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। ইউনিয়নের মানুষদের স্বপ্ন তিনিই পূরণ করতে পারবে। তাই তাকেই ভালোবেসে নৌকায় ভোট দিয়ে তার মুখে জয়ের হাসি ফোটাতে চাই। 

আজ বিকেলে ইউনিয়নের তিরাইল, আগ্রান বাজার এলাকায় গণসংযোগকালে আব্দুল্লাহ আল আজাদ দুলাল বলেন, সবসময় জনগণকেই ভালোবেসে এসেছি। তাদের সবকিছুতেই নিজেকে উৎসর্গ করেছি। তার প্রতিদান হিসেবে জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে আমার দায়িত্বটাকে অনেক বাড়িয়ে দিয়েছেন। আমি যতদিন বেঁচে থাকব ততদিন অসহায় মানুষের সেবা করে যেতে চাই।তিনি আরও বলেন, ২৯ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে সাধারন জনগন আমার ভালোবাসার মূল্য দিয়ে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

রাজনীতি এর আরও খবর: