গুরুদাসপুর প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি- দিল মোহাম্মদ, সম্পাদক- মাজেম আলী

 প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন   |   রাজনীতি



জাহিদ হাসান (নাটোর) প্রতিনিধি.

পেশাদার সাংবাদিকদের নিয়ে নতুন সাজে গুরুদাসপুর প্রেস ক্লাবের যাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার রাতে প্রেসক্লাবটির নতুন কমিটি গঠণ করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন যুগান্তরের দিল মোহাম্মদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অবজারভারের মাজেম আলী মলিন। ১৭ সদস্য বিশিষ্ট ওই কমিটি তিন বছর মেয়াদে গঠন করা হয়েছে।

সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলার জ্যেষ্ঠ সাংবাদিক দিল মোহাম্মদ। সভায় প্রেসক্লাবের নবগঠিত কমিটির সিনীয় সহ-সভাপতি নির্বাচিত হন প্রথম আলোর আনিসুর রহমান। এছাড়া ২ নম্বর সহ-সভাপতি নির্বাচিত হন ইত্তেফাকের মো. রাশিদুল ইসলাম ও ৩ নম্বর সহ-সভাপতি নির্বাচিত হন প্রতিদিনের সংবাদের সাজেদুর রহমান সাজ্জাদ। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন সমকালের নাজমুল হাসান নাহিদ ও মোহনা টেলিভিশনের মিজানুর রহমান। সাংগঠনিক সম্পাদক পদে মানবকন্ঠের জালাল উদ্দিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আমাদের সময়ের আখলাকুজ্জামান, কোষাধ্যক্ষ পদে তৃতীয় মাত্রার ওয়াদুদ রতন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে এশিয়ান টেলিভিশনের মেহেদী হাসান তানিম, দপ্তর সম্পাদক পদে আমার সংবাদের আব্দুস সালাম, ক্রিড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে ঢাকা প্রতিদিনের জনি পাড়ভেজ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে বাংলাদেশের খবরের আবু হেনা মোস্তফা কামাল সুমন নির্বাচিত হয়েছেন।

এছাড়া নয়া শতাব্দির ইসাহক আলী রাজু, সংবাদের শাকিল আহম্মেদ, দৃশ্যপটের শরিফুল ইসলাম নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন। নবগঠিত এই কমিটি আগামী তিন বছর দায়িত্ব পালন করবে।

এদিকে প্রেসক্লাবের সহযোগী সদস্য করা হয়েছে আলোকিত সকালের সোহেল রানা ও আজকের দর্পনের জুয়েল হাসান টিপুকে।

রাজনীতি এর আরও খবর: