সিংড়াবাসীর কাছে কৃতজ্ঞতা জানালেন নৌকার বিজয়ী পলক

 প্রকাশ: ০৯ জানুয়ারী ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন   |   রাজনীতি



সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

টানা চতুর্থবারের মত জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সিংড়াবাসীর কাছে কৃতজ্ঞতা জানালেন নাটোর-৩,( সিংড়া) আসন থেকে নৌকার কান্ডারি নবনির্বাচিত সংসদ সদস্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তিপ্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আজ সোমবার (৮ জানুয়ারী) সকাল ১০ টায় প্রতিমন্ত্রীর নিজ বাসভবনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচন পরবর্তী আলোচনা সভায় প্রতিমন্ত্রী পলক এই কৃতজ্ঞতা জানান।


প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই। ২০০৮ সালে আপনারা আমাকে ভোট দিয়ে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত করে জাতীয় সংসদে পাঠিয়েছিলেন। গত ১৫ বছরে আমি আপনাদের সেবক হিসেবে কাজ করার সুযোগ পেয়েছিলাম। দ্বাদশ জাতীয় সংসদে নৌকায় ভোট দিয়ে আবারও সেই সুযোগ করে দেয়ায় সিংড়াবাসীর কাছে আমি চির কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আপনারা আমার পাশে থাকবেন, আমি যেন সারা জীবন সেবক হিসেবে কাজ করতে পারি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাঃ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র আলহাজ জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাঃ সম্পাদক রুহুল আমিন সহ ১২ টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,সাঃসম্পাদক, পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

রাজনীতি এর আরও খবর: