৫ নীতিতে স্মার্ট সিংড়া গড়তে চাই -----------প্রতিমন্ত্রী পলক

 প্রকাশ: ২১ জানুয়ারী ২০২৪, ১১:০৯ অপরাহ্ন   |   রাজনীতি




সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ 

ডাক ও টেলিযোগাযোগ প্রযুক্তিপ্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ৫ নীতিতে একটি নান্দনিক,মানবিক ও স্মার্ট সিংড়া গড়ে তুলতে চাই। 

আজ শনিবার (২০ জানুয়ারি) বিকেলে সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজ মাঠ চত্বরে নাগরিক সমাজের আয়োজনে নাটোর-৩, সিংড়া আসনে টানা চতুর্থবার সংসদ সদস্য নির্বাচিত ও তৃতীয় বার প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় জুনাইদ আহমেদ পলককে ‘নাগরিক সংবর্ধনা’ প্রদান অনুষ্ঠানে প্রতিমন্ত্রী তাঁর বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, জাল যার জলা তার এই নীতিতে সিংড়ার নদী-নালা, পুকুর, খাল-বিল কোনো অপশক্তি জবর দখল করে রাখতে পারবে না। খালে কোনো বাঁধ থাকবে না, নদীতে কোনো সুতি জাল থাকবে না। আমি নির্বাচিত হওয়ার পর পরই প্রশাসন ও সাংবাদিকদের সহযোগিতায় চলনবিলে আমরা ১৫০ কিলোমিটার খাল দখলমুক্ত করেছি। যদি এ খালে কেউ বাঁধ সৃষ্টি করে আমরা তাকে নির্মূল করব।

প্রতিমন্ত্রী পলক বলেন, আমরা চলনবিল সিংড়ার শিক্ষিতদের মেধা ও যোগ্যতার মাপ কাঠিতে চাকরি নিশ্চিত করব। আমার সিংড়ার অসহায় গরিব মানুষ যেন জমি বিক্রি করে, ধার করে টাকা দিয়ে ছেলের চাকরি নিতে কোনো পরিবারকে সর্বত্র হারাতে না হয় সেজন্য কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মেধা, দক্ষতা ও যোগ্যতার ভিত্তি বিভিন্ন দফতরে চাকরির ব্যবস্থা করব।



পলক আরও বলেন, আমি যেদিন থেকে শপথ গ্রহণ করেছি, সেদিন থেকে নির্দিষ্ট কোনো দলের নই, কোনো সংগঠনের নয়, কোনো ব্যক্তির নই। আমি সিংড়ার ৫ লাখ মানুষের প্রতিনিধি। আমার এ সিংড়ার প্রতিটি পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ডে সৎ, নিষ্ঠাবান, জনদরদী সাংগঠনিক ব্যক্তিদের ঢেলে সাজাতে চাই। সকল শ্রেণি-পেশার মানুষদের নিয়ে স্মার্ট সিংড়া বিনির্মাণ করতে চাই।

সংবর্ধনা অনুষ্ঠানে সিংড়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল আজিজের সভাপতিত্বে বক্তব্য দেন- সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুল রহমান, সাধারণ সম্পাদক ও সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাঃ সম্পাদক এড. জিল্লুর রহমান প্রমূখ।

রাজনীতি এর আরও খবর: