কমলগঞ্জ উপজেলা নির্বাচনে, চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ইমতিয়াজ আহমেদ বুলবুল

 প্রকাশ: ০৫ মার্চ ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন   |   রাজনীতি



জায়েদ আহমেদ, স্টাফ রিপোর্টার মৌলভীবাজার:

আগামী ১৮ই মে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল। সোমবার( ৪ মার্চ ) দুপুরে উপজেলার কমলগঞ্জ প্রেসক্লাবে এক অনুষ্ঠানে আনুষ্ঠানিক ঘোষণা দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌর মেয়র মো জুয়েল আহমেদ ও কমলগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।


জানা যায়, এবার চার ধাপে উপজেলা পরিষদ নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। যার প্রথমটি হবে আগামী ৪ মে। এরপর ১১ মে দ্বিতীয়, ১৮ মে তৃতীয় ও ২৫ মে চতুর্থ ধাপে উপজেলা পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে ভোট হবে।


১৮ মে উপজেলা পরিষদ নির্বাচন। চারিদিকে চলছে প্রার্থীদের নিয়ে গুঞ্জন। এবার সকল গুঞ্জনকে উড়িয়ে দিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করার ঘোষনা দেন কমলগঞ্জ উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল। কমলগঞ্জ প্রেসক্লাবে দেশ রুপান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ তথ্য নিশ্চিত করেন তিনি।


কমলগঞ্জ উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল বলেন, গত উপজেলা নির্বাচনে আমি অংশগ্রহন করি। তার ধারাবাহিকতায় এবারও আমি প্রার্থী হচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

রাজনীতি এর আরও খবর: