কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ইমতিয়াজ আহমেদ বুলবুল

 প্রকাশ: ৩০ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন   |   রাজনীতি




জায়েদ আহমেদ, স্টাফ রিপোর্টার মৌলভীবাজার:

শেষ হলো তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। বেসরকারি ফলাফলে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন (মোটরসাইকেল মার্কা) ইমতিয়াজ আহমেদ বুলবুল।


বুধবার (২৯ মে) সকাল ৮টা থেকে শুরু হয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ একটানা চলে বিকেল ৪টা পর্যন্ত। পরে শুরু হয় ভোটগণনার কাজ। দীর্ঘ সময় অপেক্ষার পর জনগণ পেয়েছে কাঙ্ক্ষিত ফলাফল। ভোটকেন্দ্র থেকে পাওয়া তথ্য এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন থেকে পাওয়া তথ্য অনুযায়ী ইমতিয়াজ আহমেদ বুলবুল (মোটরসাইকেল মার্কা) পেয়েছেন ৪৬৬৪০ ভোট, যা প্রতিদ্বন্দ্বী প্রার্থীর থেকে ১৫৯২৮ ভোট বেশি পেয়েছেন। 

বেসরকারি ফলাফলে অন্য দুই প্রার্থীর চেয়ে বিপুল ব্যবধানে এগিয়ে জয়লাভ করেছেন ইমতিয়াজ আহমেদ বুলবুল।

এদিকে, কমলগঞ্জ উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তার পক্ষের ভোটার, সমর্থকদের মধ্যে বইছে আনন্দের বন্যা। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে এবং সরাসরি অভিনন্দন জানাচ্ছেন ইমতিয়াজ আহমেদ বুলবুলকে।


অপরদিকে কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আরও দুইজন চেয়ারম্যান চেয়ারম্যান প্রার্থীর মধ্যে সাবেক উপজেলা চেয়ারম্যান (আনারস মার্কা) অধ্যাপক রফিকুর রহমান পেয়েছেন ৩০৭১২ ভোট এবং নারী চেয়ারম্যান প্রার্থী (ঘোড়া মার্কা) গীতা রানী কানু পেয়েছেন ২৩৭২ ভোট।

রাজনীতি এর আরও খবর: