রায়গঞ্জে বিপুল ভোটে বিজয়ী শুভন সরকার

 প্রকাশ: ০৭ জুন ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন   |   রাজনীতি



সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি :

নানা জল্পনা কল্পনা শেষে সম্মানিত ভোটাররাই বিজয়ের মালা গলায় পরালেন সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী গোলাম হোসেন শুভন সরকারকে।

গত (৫ জুন) বুধবার রায়গঞ্জে শেষ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে অনেক বাধাবিপত্তি ও চড়াই উৎরাই পেরিয়ে অবশেষে ৭০ হাজার ৮৪২ ভোট পেয়ে রেকর্ড গড়েছেন।তার নিকটতম প্রার্থী,সাবেক চেয়ারম্যান ইমরুল হোসেন ইমন পেয়েছেন ১৭ হাজার ৮০৫ ভোট।বুধবার রাতে রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার নাহিদ হাসান খান স্বাক্ষরিত বেসরকারি ফলাফল শিটে এ ঘোষণা দেয়া হয়।এই সময় তার এ বিজয়ে নেতা,কর্মী,সমর্থকরা যেন পুরো রায়গঞ্জ উপজেলা চত্বর বিজয়োল্লাসে পরিনত করেন। চারিদিকে শুধুই রব শুভন ভাই,শুভন ভাই।রায়গঞ্জ ইটভাটা মালিক সমিতির সভাপতি,পরিশ্রমী আওয়ামী লীগ নেতা,তারুণ্যের প্রতিক,সদা হাস্যোজ্বল,মানবতার ফেরিওয়ালা,দানবীর হিসেবে পরিচিত গোলাম হোসেন শুভন সরকারের এ বিজয় সহজে ধরা দেয়নি।অনেক বাধাবিপত্তি,চড়াই উৎরাই পেরিয়ে তার কর্মী, সমর্থকদের অক্লান্ত পরিশ্রম ও তার উদার মনের ভালবাসার ফসল। 

রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন ঘোষনার অনেক আগে থেকেই তিনি দিন-রাত রায়গঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়নের প্রতিটি গ্রাম,পাড়া-মহল্লায় সকাল থেকে রাত পর্যন্ত বিচরণ করেছেন।রায়গঞ্জের মাটি ও মানুষের সাথে ছিল যার নিবিড় সম্পর্ক।সকল ভোটারদের দ্বারে দ্বারে বিচরন ছিল যার। ক্রীড়াঙ্গনে যার ছিল বড় অবদান।উপজেলার গরিব,দু:খী,অসহায় ছাড়াও যিনি নিয়েছেন সবার খোঁজখবর।


এছাড়াও শুভন ও তার পরিবারের ব্যক্তি উদ্যোগে এলাকায় বিভিন্ন রাস্তাঘাট নির্মান,স্বাস্থ্য সেবা,চিকিৎসা,কন্যাদানে সহায়তা,মসজিদ,মাদ্রাসা,কবর স্থান,স্বশানে আর্থিক সহযোগীতা সহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে সক্রিয় ভাবে কাজ করেছেন।বিপদাপদে তিনি ছিলেন মানুষের পাশে।তাদের দীর্ঘদিনের পরিশ্রম ও মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করার ফসল হিসেবে এসেছে এ বিজয়োল্লাস।গোলাম হোসেন শুভন সরকারের বিজয়ে তার নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে বিরাজ করছিল বাঁধ ভাঙ্গা উচ্ছ্বাস।ফলাফল ঘোষণার পরপরই নেতাকর্মীদের আনন্দ উল্লাস করতে দেখা গেছে।উপজেলার বিভিন্ন পাড়া-মহল্লায়ও চলছিল শুভনের বিজয়োল্লাস। 


এ বিজয় নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত রায়গঞ্জ উপজেলা চেয়ারম্যান গোলাম হোসেন শুভন সরকার তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জানান,এ বিজয় আমার একার নয়, এ বিজয় রায়গঞ্জ উপজেলার সকল মানুষের।আমি আগামীদিনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে রায়গঞ্জ উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়তে চাই এবং সবার সহযোগীতা নিয়ে রায়গঞ্জ উপজেলাবাসীর কল্যাণে কাজ করে যাব ইনশাআল্লাহ।

রাজনীতি এর আরও খবর: