বুড়িচংয়ে যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব দেলোয়ার হোসেন এর সংবাদ সম্মেলন

 প্রকাশ: ২০ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন   |   রাজনীতি




প্রেস বিজ্ঞপ্তি:


 স্হানীয়,জাতীয় সহ কয়েকটি অনলাইন প্রিন্ট মিডিয়ার মাধ্যমে গত ১৯ অক্টোবর রোজ শনিবার 'দলীয় প্রভাব খাটিয়ে ১০টি ভবনের টেন্ডার, কুমিল্লা যুবদল নেতা একাই নিলেন। গোপনে কোটি টাকার ভবন এক লক্ষ টাকায় দিয়ে কর্তৃপক্ষ'।নিজ নামে একাই নিয়েছি শিরোনামে প্রকাশিত সংবাদটি মিথ্যা ও বানোয়াট।প্রকৃতপক্ষে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন সরকারি নিয়ম অনুযায়ী নিলাম করা হয়, টেন্ডার করা হয় না। সংবাদ সম্মেলনে মোঃ দেলোয়ার হোসেন উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 


উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার নিলাম বিজ্ঞপ্তির আলোকে নিলাম কমিটির সকল সদস্যদের উপস্তিতিতে বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তার হলরুমে প্রায় ৫০ জন নিলামে অংশগ্রহণকারী এবং • সাংবাদিকদের উপস্থিতিতে যথাযথ বিধি মোতাবেক নিলাম কার্যক্রম পরিচালনা করা হয় এবং আমি সর্বোচ্চ পরিমাণ দর বলার মাধ্যমে কাজগুলো আমি ক্রয় করেছি।


স্হাপনা গুলোর মধ্যে পাচটি হলো জরাজীর্ণ ভবন, ০৩টি ওয়াশরুম, ০১টি সীমানা প্রাচীর ও একটি টিন সেট ঘর। প্রচারের ক্ষেত্রে পরিপত্রের কোথাও বলা না থাকার পরও প্রাথমিক শিক্ষা অফিসের বহুল প্রচারের ফলে রেকর্ড সংখ্যক ব্যক্তি নিলাম প্রক্রিয়ায় অংশগ্রহন করে থাকে। এবং নিলামের নিকটবর্তী স্থানে উপজেলা পরিষদের অভ্যন্তরে আইন শৃঙ্খলা রক্ষাকারী সেনাবাহিনী ক্যাম্প থাকায় নিলামে অংশগ্রহনে কারও কোন বাধা বিপত্তি ছিল না। 


যে অর্থ বছরে স্থাপনাগুলো নির্মান করা হয়েছিল এগুলো কখনই কোটি টাকার মূল্যের ছিল না। সংবাদে যে মূল্যের কথা বলা হয়েছে সেটা ভুল। মূল্য নির্ধারন করা হয়েছে ভাঙ্গার খরচ এবং প্রাপ্ত মালামালের উপর ভিত্তি করে।

 আমার রাজনৈতিক বিরোধী প্রতিপক্ষ প্রতিহিংসা বশত আমার নামে মিথ্যা সংবাদ প্রচার করেছে।


 আমি বাংলাদশ জাতীয়তাবাদী যুবদলের বুড়িচং উপজেলা শাখার আহ্ববায়ক কমিটির সদস্য সচিব। এতে আমার দল এবং দলের বাহিরে অনেক রাজনৈতিক প্রতিপক্ষ বিদ্যমান আছে। যারা সরকারি বিধিবদ্দভাবে সম্পূর্ণ আইনমেনে পরিচালিত একটি নিলাম প্রক্রিয়াকে বিতর্কিত করার জন্য মিথ্যা সংবাদ প্রচার করে আমার মান সম্মান এবং রাজনৈতিক পরিচয়কে হেয় প্রতিপন্ন করার জন্য এরকম মিথ্যা সংবাদ প্রচার করেছে, আমি আপনার পত্রিকার মাধ্যমে উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নিবেদক

মোঃ দেলোয়ার হোসেন

রাজনীতি এর আরও খবর: