৫০০ পরিবারের মাঝে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

 প্রকাশ: ২৬ অগাস্ট ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন   |   রাজনীতি


নিজস্ব প্রতিনিধি, 

ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট মর্মান্তিক হত্যাকাণ্ডের শিকার সকল শহীদ স্মরণে ৫০০ অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে খাদ্যদ্রব্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার উত্তরার দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন সংলগ্ন বালুর মাঠে এ খাদ্য দ্রব্য বিতরণ করা হয়।



যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশে এক বিবৃতিতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, যুদ্ধবিধ্বস্ত নবজাতক বাংলাদেশের অর্থনৈতিক মুক্তির জন্য জাতির পিতা চেয়েছিলেন ‘সোনার মানুষ’। দেশের যুবসমাজকে সোনার মানুষ রূপে গড়ে তুলতে বঙ্গবন্ধুর নির্দেশে শেখ ফজলুল হক মণি যুবলীগ গঠন করেন। দেশের অর্থনৈতিক মুক্তি ও অবকাঠামোগত উন্নয়ন কাজে ঐক্যবদ্ধ যুবসমাজ দেশপ্রেমিক নাগরিক হিসেবে দেশগঠনে ভূমিকা রাখবে- এমনটিই ছিল যুবলীগ প্রতিষ্ঠার মূল উদ্দেশ্য।


যুবলীগ চেয়ারম্যান আরও বলেন, আজ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ। যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীরা নিজেদের মেধা, যোগ্যতা, দক্ষতা দিয়ে আমাদের প্রিয় নেত্রীর এগিয়ে যাবার পথকে মসৃণ করবে, এটাই আমার বিশ্বাস। সেই লক্ষ্য নিয়েই যুবলীগ কাজ করে যাচ্ছে।

তুরাগ থানা যুবলীগ এর আহ্বায়ক শ্রী নিত্য চন্দ্র ঘোষ এর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মোঃ নাছির উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, মানব সেবাই রাজনীতির মূল অনুষঙ্গ। শোকাবহ এই আগস্ট মাসে যুবলীগের নেতাকর্মীরা করোনার এই মহাসংকটে মানব সেবায় আত্মনিয়োগ করেছে। আর অন্য দিকে বিএনপি জামাত করছে দেশধ্বংসের ষড়যন্ত্র। দেশের জনগণকে নিরাপদ রাখতে যুবলীগের নেতাকর্মীদের বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের ব্যাপারে সদা সজাগ থাকতে হবে। করোনার এই মহা সংকটে প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনার শুরু থেকে যুবলীগ সারাদেশে কাজ করে যাচ্ছে। প্রতিটি দুর্যোগে যুবলীগ সবসময় মানুষের পাশে ছিল এবং থাকবে।

এসময় আরও বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন, উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া শামীম, সহ-সম্পাদক আবদুর রহমান জীবন, কার্যনির্বাহী সদস্য ইঞ্জি. মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামালসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন নেতৃবৃন্দ।



রাজনীতি এর আরও খবর: