চট্টগ্রাম-১৫ আসনে পুনরায় নৌকার মাঝি নেজামুদ্দিন নদভী

 প্রকাশ: ২৭ নভেম্বর ২০২৩, ১১:৪০ পূর্বাহ্ন   |   সিলেট


নুরুল কবির সাতকানিয়া চট্টগ্রাম, 

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নৌকার মনোনয়ন পেয়ে হ্যাট্রিক করেছেন বর্তমান সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী।


রবিবার ২৬ নভেম্বর দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এদিকে, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রোববার সকাল সাড়ে ১০টায় গণভবনে মনোনয়ন প্রত্যাশীদের সাথে মতবিনিময় করেন দলের সভাপতি,প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইদিন বিকেলে জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের নাম ঘোষণা করা হয়।


এদিকে টানা তৃতীয়বারের মত  হ্যাট্রিক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী কে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়।এবার এ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসাবে ফরম নিয়েছিলেন ১৫ জন। এ আসনের সব মনোনয়ন প্রত্যাশী থেকে শেখ হাসিনা নৌকার জন্য পুনরায় যোগ্য ব্যক্তি হিসাবে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভীকে বেচে নেন।তাকে এবারও নৌকার প্রার্থী হিসাবে চূড়ান্ত মনোনয়ন দেয়ার খবর এলাকায় পৌঁছলে সাতকানিয়া লোহাগাড়ায় আনন্দ মিছিল বের করা হয়। পরে বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করেন নেতাকর্মীরা।

সিলেট এর আরও খবর: