একটি ছবি বদলে দিতে পারে ভোটের হিসাব-নিকাশ

 প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন   |   সারাদেশ




জি,এম স্বপ্না, সিরাজগঞ্জ :

একটি ছবি বদলে দিতে পারে আগামী উপজেলা নির্বাচনে উল্লাপাড়ার ভোটের হিসাব-নিকাশ। প্রধান মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতে মাননীয় প্রধানমন্ত্রী ও সেলিনা মির্জার ছবিটি ফেসবুকে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। সকল শ্রেনী পেশার মানুষ ছবিটি ফেসবুকে পোষ্ট করে শুভেচ্ছা জানাচ্ছে। গত দ্বাদশ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত হন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সেলিনা মির্জা মুক্তি। তিনি আগামী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›দ্বীতা করার লক্ষে ইতিমধ্যে উপজেলা জুড়ে ব্যাপক প্রচারনা চালিয়েছেন। বাবা মেয়ে উভয়ের জনপ্রিয়তায় জনগন তাকে স্বাগত জানাচ্ছে। সবত্রে তিনি মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন। গত বৃহস্পতিবার সেলিনা মির্জা মুক্তি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রীর সাথে প্রধান মন্ত্রী কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করেছেন। এসময় তিনি প্রধানমন্ত্রীকে পঞ্চম বারের মতো সরকার গঠন করায় প্রধান মন্ত্রীকে শুভেচ্ছা জানান। মাননীয় প্রধান মন্ত্রী সেলিনা মির্জা মুক্তিকে বিভিন্ন দিক নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। মুক্তি মির্জা আগামী উপজেলা পরিষদ নির্বাচন করার অভিপ্রায় ব্যক্ত করে প্রধানমন্ত্রীর কাছে দোয়া কামনা করেন। 

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সাথে সেলিনা মির্জা মুক্তির ছবিটি ছড়িয়ে পড়েছে। দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষ এই ছবিকে ইতিবাচক হিসেবে দেখছেন। সচেতন মহল বলছেন, লতিফ মির্জা ও মুক্তি মির্জার জনপ্রিয়তা তাদের প্রতি সাধারন মানুষের ভালোবাসা দলীয় প্রধানের সাথে সাক্ষাত ও প্রধান মন্ত্রীর সাথে সেলিনা মির্জা মুক্তির ছবিটি তাকে ভোট যুদ্ধে অনেকটাই এগিয়ে নিয়ে যাবে। 

উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের কয়েকজন নেতা বলেন, সেলিনা মির্জা মুক্তির বাবা সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মির্জা ছিলেন সাধারন জনগের নেতা। তার হাতে অসংখ্য নেতা তৈরি হয়েছেন যারা এখন বিভিন্ন সংগঠনে নেতৃত্ব দিচ্ছেন। আমরা এবার লতিফ মির্জার ঋণ শোধ করার সুযোগ পেয়েছি। আমরা তার পক্ষে কাজ করে বিপুল ভোটে জয়ী করে লতিফ মির্জার ঋণ শোধ করবো। এছাড়া সেলিনা মির্জা মুক্তি একজন ক্লীন ইমেজের প্রার্থী তিনি সাধারন মানুষকে ভালোবাসেন। সাধারন মানুষের আশ্রয়স্থল তিনি। 

তার পিতা আব্দুল লতিফ মির্জা মুক্তিযুদ্ধ কালীন পলাশ ডাঙ্গা যুব শিবিরের সর্বাধিনায়ক সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও উল্লাপাড়া আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন।

সারাদেশ এর আরও খবর: