আলোর পথিক সমাজ কল্যাণ সংস্থা'র পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ কর্মসূচি সম্পন্ন

 প্রকাশ: ০৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন   |   সারাদেশ



জায়েদ আহমেদ, স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার:

মৌলভীবাজারের কমলগঞ্জে সামাজিক সংগঠন আলোর পথিক সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে অসহায় ,দরিদ্র সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। 


রবিবার ৭ এপ্রিল (২৭ রমজান) ভানুগাছ বাজারে আলোর পথিক সমাজকল্যাণ সংস্থা'র অস্থায়ী কার্যালয়ে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

সংগঠনের সভপতি সাহেদ খাঁন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ মুন্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান, মো: আতাউর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্ট, মো: আনোয়ার হোসেন, উপদেষ্টা আফজাল হোসেন, উপদেষ্টা প্রত্যুষ ধর, উপদেষ্টা সাংবাদিক শামীম আহমেদ তালুকদার।


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি রিফাতুর রহমান রিমন,তানভীর আহমেদ অমি, যুগ্ম-সাধারণ সম্পাদক জোয়াহিদ খান, রাজিব,আহমদ,সাংগঠনিক সম্পাদক,শাহ আলম খান, সহ-সাংগঠনিক সম্পাদক, হাসিবুল হাসান শান্ত প্রচার সম্পাদক সুমন আহমেদ প্রমুখ।


সংগঠনের নেতৃবৃন্দ বলেন অসহায় মানুষের মুখে একটু হাশি ফুটানোর জন্য তাদের এই ক্ষুদ্র আয়োজনের মধ্য দিয়ে পুরুষদের জন্য লুঙ্গি, মহিলাদের জন্য শাড়ি, শিশুদের জন্য পাঞ্জাবি ও জামা বিতরণ করা হয়। 


সংগঠনের প্রতিষ্ঠাতা লন্ডন প্রবাসী মো: আতিকুর রহমান অনলাইনের মাধ্যমে যোগাযোগকালে বলেন, বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে থাকে আলোর পথিক সমাজকল্যাণ সংস্থা, সেই সাথে প্রতি বছরের ন্যায় সংগঠনের পক্ষ থেকে তাদের এই আয়োজন আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সারাদেশ এর আরও খবর: