নীলফামারীর ডিমলায় এমপি'র দাপটে জাল ব‍্যালটের আশঙ্কা ১২ ঘন্টা পূর্বে প্রিজাইডিং বদলিসহ বিভিন্ন অভিযোগ

 প্রকাশ: ০৯ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন   |   সারাদেশ




নুরল আমিন রংপুর ব্যুরোঃ


নীলফামারীর ডিমলায় এমপি'র দাপটে জাল ব‍্যালটের আশঙ্কা ১২ ঘন্টা পূর্বে প্রিজাইডিং বদলিসহ বিভিন্ন অভিযোগ করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সাবেক উপকর কমিশনার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান।


অভিযোগে জানা যায়, ভোট কেন্দ্রের অনেক পোলিং এজেন্টদের বুঝতে না দিয়ে ইতিপূর্বে জাল ব‍্যালট পত্র ছাপিয়ে ডিমলা উপজেলায় বিভিন্ন ভোট কেন্দ্রে প্রিজাইডিংগন এমপি'র মনোনীত প্রার্থীর পক্ষে ফলাফল ঘোষণা করেন। 


অভিযোগে আরো জানা যায়, নীলফামারী ডোমার ডিমলা-১ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের ভাতিজা ফেরদৌস পারভেজ জেলা পরিষদ সদস্য থেকে অব‍্যহতি দিয়ে ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে বিভিন্ন নির্বাচনী পথসভায় ঘোষণা দিচ্ছে ডিমলা সদরে কোন ভোট কেন্দ্রে প্রতিপক্ষের কোন পুলিং এজেন্ট থাকতে দিবে না, এ বলে তিনি প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে। এ বিষয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে। 


অভিযোগকারী চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমানসহ প্রতিদ্বন্দ্বি অন‍্যান‍্য চেয়ারম্যান প্রার্থীরা বলেন, নীলফামারী ডোমার ডিমলা-১ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার এলাকায় এসে তার ভাতিজার পক্ষে বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানের প্রধানদের বিভিন্ন মোবাইল নম্বর দিয়ে ভোট চাচ্ছেন, এজন্য এমপিকে জরুরি ভিক্তিতে এলাকার বাইরে অবস্থান নেয়ার জন্য অনুরোধ করেছেন। সেই সাথে ১২ ঘন্টা পূর্বে সকল প্রিজাইডিং কর্মকর্তাদের বদলি, এমপি'র ভাতিজা ফেরদৌস পারভেজের প্রকাশ‍্যে ভয়ভীতি ও হুমকি প্রদানের জন্য আইনানুগ ব‍্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি করেন।


এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী ফেরদৌস পারভেজ বলেন, এসব অভিযোগ মিথ্যা, আমার ফিল্ড ভালো তাই তাদের গা জ্বলে।

সারাদেশ এর আরও খবর: