যশোরের শার্শার পুটখালী নিবেদিত এক বৃদ্ধ কর্মীর টেকসই বাড়ি নির্মাণের জন্য পদক্ষেপ নিলেন মেয়র লিটন।

 প্রকাশ: ০৭ এপ্রিল ২০২১, ০৭:১৬ অপরাহ্ন   |   জেলার খবর


আব্দুল জব্বার, যশোর জেলা ব‍্যুরো প্রধানঃ

 মানবিক নেতা তারে কয় যে অবহেলিতকর্মীর পাশে রয় এই শ্লোগানকে সামনে রেখে, যশোরের শার্শা উপজেলার পুটখালী ইউনিয়নের ৩ নং  ওয়ার্ডের দীর্ঘ জীবন আওয়ামীলীগ করে আসা একজন নিবেদিতপ্রাণ কর্মী ৬৪ বছর বয়সী মোঃ ফজলুর রহমানের পাশে দাঁড়ালেন , একজন স্বপ্নবাজ মানুষ, একজন মানবিক নেতা, যিনি কথা বলেন এই শহর, এই শার্শার মাটি ও মানুষের জন্য, অবহেলিত সুদীর্ঘ বছর ধরে আওয়ামীলীগ করে আসা মানুষের জন্য ,তিনিই জনপথের মাটিও সোনামুখি মানুষের নেতা যশোর জেলা আওয়ামীলীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক ও জনউন্নয়নের মেয়র আশরাফুল আলম লিটন। 


আজ সেই মোঃ ফজলুর রহমান জরাজীর্ণ বাড়ীটি পরিদর্শনে গিয়েছিলেন শার্শা উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ও মেয়ের আশরাফুল আলম লিটন, অতি শীঘ্রই একটি টেকসই মজবুত তিন রুম বিশিষ্ট বাড়ি নির্মাণের জন্য উদ্যোগ গ্রহণ করেছেন। 


মোঃ ফজলুর রহমান (৬৪), খলশী ৩ নং ওয়ার্ড কৃষক লীগের ওয়ার্ড সহ-সভাপতি ,খলশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুই বিঘা জমি দান করেছিলেন, তার মরহুম পিতা এবং এই  ফজলুর রহমান তিনি উক্ত বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন, উক্ত বিদ্যালয়ের দীর্ঘদিন দাতা হিসেবে ছিলেন। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে এই শার্শার একদল ক্ষমতা লোভীরা এই পরিবার ও বৃদ্ধ মোঃ ফজলুর রহমানের উপর অনেক লাঞ্ছনা অবমাননা করেন, এমনকি উক্ত বিদ্যালয়ের সভাপতি পদ থেকে পদচ্যুত করেন।

জেলার খবর এর আরও খবর: