বরগুনার বালিয়াতলী ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় মহিলা শিশুসহ আহত ৫

 প্রকাশ: ২৬ নভেম্বর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন   |   বরিশাল


তাসনিয়া হাসান অর্পিতা,বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার এম,বালিয়াতলী ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকার সমর্থক ৫ কর্মী প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থীর কর্মীদের হামলায় গুরুত্বর রক্তাক্ত আহত হয়েছে। আহতদের মধ্য রিয়াজ (৩০) মাথায় গুরুত্বর জখম হয়ে অজ্ঞান অবস্হায় বরিশাল থেকে ঢাকা নিয়ে যাওয়া হয়েছে। আহত, আব্বাস উদ্দীন (৩৬) ও কামাল হোসেন(৪৫) কে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আকলিমা (৩৮) ও রিহান(৯) কে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের স্বজনদের সুত্র জানায়, আজ বিকাল ৪টায় বাইনসমর্ত গ্রামে নৌকার বিজয়ী চেয়ারম্যান এলাকাবাসীর সাথে গনসংযোগে আসার কর্মসূচি সফল করতে একটি বাড়ীতে সমবেত হয়। 


সেখানে একপর্যায়ে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আঃবারী বাদলের ১০/১২ কর্মী উপস্হিত হলে উভয় পক্ষের মধ্য বাকবিতণ্ডা শুরু হয়। কিছু সময় পরে আঃ বারী বাদলের আরও কর্মী দেশীয় অস্র লাঠি নিয়ে ঘটনাস্থলে এসে অতকির্তে হামলা করে।


খবর পেয়ে সন্ধায় বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্হিতি নিয়ন্রনে আনে। পুলিশ আহতদের উদ্বার করে হাসপাতালে পাঠায়।ঘটনাস্থল থেকে হামলায় জড়িত থাকার অভিযোগে জসিম ও সবুজ নামের দুজনকে আটক করে পুলিশ।


নবনির্বাচিত চেয়ারম্যান আ্যাডঃ নাজমুল ইসলাম নাসির বাংলাদেশ প্রতিদিনকে বলেন,আমরা জনগনের রায় মেনে নিয়ে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে চাই। কিন্তু নির্বাচনে পরাজিত হয়ে প্রতিহিংসা মূলক হামলা করে আমার কর্মীদের আহত করা হবে এটা সহ্য করা হবেনা। এঘটনায় বাইনসমর্ত গ্রামের দেলোয়ার হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।


বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন,পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্বার করেছে।জড়িত সন্দহে অভিযান চালিয়ে দু'জনকে গ্রেফতার করেছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে