দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক লিয়াকত।

 প্রকাশ: ২১ জুলাই ২০২১, ০৬:১৩ অপরাহ্ন   |   জেলার খবর



নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশের প্রতিটি মানুষকে ঈদুল আযহার প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দৈনিক গণকণ্ঠ ও দি মুসলিম টাইমস পত্রিকার ব্যুরো প্রধান এবং রাজশাহী মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ লিয়াকত হোসেন লাবলু। তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা এই মহামারিতে এবার ভিন্ন ভাবে পালিত হচ্ছে। করোনা ভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে এসেছে। পবিত্র ঈদুল আজহা আজ সৌদি আরব সহ বাংলাদেশের কয়েকটি জেলায় আজ পবিত্র ঈদুল আযহা উদযাপিত হয়েছে। গত কয়েকদিন আগে জেলহজ মাসের চাঁদ দেখা গেছে, আগামীকাল ঈদুল আজহা।


শান্তিপূর্ণ এবং সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল আযহা আবেদন চিরন্তন। ঈদ মানে আনন্দের বন্যা, আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আজহা।

ঈদ সব শ্রেণী পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। এ দিন ধনী-গরীব নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হয় এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেয়। 

ঈদের আনন্দ বিরাজমান হউক প্রত্যেক ঘরে ঘরে এবং ঈদুল আযহার শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করুক। পবিত্র এ দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও শান্তি কামনা করি।


 সকলেই সরকারের বিধি-বিধান মেনে ঈদ উদযাপন করবেন। সকলের দীর্ঘায়ু কামনা করছি এবং দেশে বিদেশের প্রতিটি মানুষকে ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি।


মোঃ লিয়াকত হোসেন 

সাংগঠনিক সম্পাদক 

রাজশাহী মডেল প্রেসক্লাব

জেলার খবর এর আরও খবর: