যুক্তরাজ্য প্রবাসী ও তার পরিবারকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি

 প্রকাশ: ১২ জুন ২০২৪, ১০:৩২ অপরাহ্ন   |   প্রবাস




স্টাফ রিপোটার মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শফিকুর রহমান (যুক্তরাজ্য প্রবাসী) এবং তার পরিবারকে মোবাইল যোগে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপরে নিরাপত্তাহীনতায় ভূগছেন তার পরিবার। 

জানা যায়, কমলগঞ্জের আদমপুর এলাকার জালালপুর গ্রামের মোঃ দিদার আলীর পুত্র যুক্তরাজ্য প্রবাসী শফিকুর রহমান কে রাজনগর উপজেলা সদরের কাটাজুরি গ্রামের মিন্টু খাঁনের পুত্র মাহবুবুর রহমান খাঁন ওরফে (জন খাঁন) (যুক্তরাজ্য প্রবাসী) অজ্ঞাত কারনে মোবাইল যোগে প্রাণ নাশের হুমকি প্রদান সহ তাকে দেশে পাওয়া গেলে তার মাংস কুচি কুচি করে কাঁটা হবে বলে হুমকি দেন মাহবুবুর রহমান খান (জন খান)। পাশাপাশি তিনি লন্ডন শহরকে নিয়ে বাজে মন্তব্য করতে থাকেন। আর তাকে যদি না পাওয়া যায় তাহলে তার পরিবারের সদস্যদের ধরে এনে মেরে ফেলা হবে বলে হুমকি দেন। হুমকি প্রদানকারী ব্যক্তি মাহবুবুর রহমান খাঁন জন কি কারনে তাকে বা তার পরিবারের লোকজনকে মারতে চায় জিজ্ঞেস করলে এব্যাপারে কিছু না বলেই ফোনের লাইন কেটে দেন। হুমকি দেওয়ার পর থেকে যুক্তরাজ্য প্রবাসী শফিকুর রহমান ও তার পরিবার নিরাপত্তাহীনতায় দিন কাঁটাচ্ছেন এবং আইনের ধারস্থ হয়েছেন। 

এ ব্যাপারে মৌলভীবাজারের কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে যাহার নাম্বার ৫৩৭। এ ব্যাপারে বিভিন্না সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, পাশাপাশি মাহবুবুর রহমান খাঁন ওরফে জন খাঁনকে অতি দ্রুত আইনের আওতায় আনতে মানববন্ধনের আয়োজন করা হচ্ছে বলে জানা যায়।

প্রবাস এর আরও খবর: