গোপালগঞ্জে বশেমুরবিপ্রবি ৪ শিক্ষার্থীসহ শিবিরের ৬ নেতা-কর্মী আটক

 প্রকাশ: ১৭ মে ২০২৩, ০৬:৩৫ অপরাহ্ন   |   গোপালগঞ্জ জেলা


নিজস্ব প্রতিবেদক: গোপালগঞ্জে শিবিরের ৬ নেতা-কর্মিকে আটক করেছে পুলিশ। বুধবার (১৭ মে) দুুপুরে জেলা শহরের পূর্ব মিয়াপাড়া ও এস. এস আলীয়া মাদ্রাসা থেকে তাদের আটক করা হয়। এদের মধ্যে ৪ জনই গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী।

আটককৃতরা হলেন- গোপালগঞ্জ সদর থানা ইসলামী ছাত্র শিবিরের সভাপতি ও বশেমুরব্রিপবি’র আইন বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র আল ইমরান মুসা (২৪), সদর থানা সাধারন সম্পাদক ও ব্যবস্থাপনা বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র আবু কালাম (২১), রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র মুয়াজ বিল্লাহ (২২), কেমিক্যাল ইন্জিনিয়ারিং বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র সেলিম রেজা (২৫), পূর্ব মিয়াপাড়া বিসমিল্লাহ জামে মসজিদের ইমাম মো. আলাউদ্দিন(৩২) ও মাদ্রাসা ছাত্র মো. শরিফুল ইসলাম (১৫)। আটককৃতদের মধ্যে একজনের বাড়ি গোপালগঞ্জ জেলায়। বাকিদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক হওয়া সকলে শিবিরের নেতা-কর্মী। এছাড়া পূর্ব মিয়াপাড়া মাওলানা জামাল উদ্দিনের বাসায় অভিযানকালে ইসলামী ছাত্র শিবিরের বিভিন্ন বই, ম্যাগাজিন, প্রচারপত্র ও বিশেষ ফরম সহ এদের মধ্যে ৪জনকে আটক করা হয়। বাকী ২ জনকে এস.এস আলীয়া মাদ্রাসা থেকে আটক করা হয়।

আটককৃতদের থানায় এনে জিজ্ঞাসাবাদে তারা ইসলামী ছাত্রশিবিরের সদস্য বলে স্বীকার করেছে বলে জানন তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। পরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পুলিশ।

গোপালগঞ্জ জেলা এর আরও খবর: