কাশিয়ানীতে মাস্ক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি তথ্য সচিব।

 প্রকাশ: ১২ জুন ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন   |   কাশিয়ানী


শহিদুল আলম মুন্না কাশিয়ানী (গোপালগঞ্জ) থেকে:

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাক্স বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মোঃ মকবুল হোসেন।

১২ জুন (শনিবার) বেলা ১২ টায় কাশিয়ানী উপজেলার চাপ্তা কোরআনিয়া আরাবিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে, মোঃ আমিন উদ্দিন স্মৃতি পরিষদ-খুলনা ও চাপ্তা আইডিয়াল ক্লাব এর আয়োজনে এ মাক্স বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

মোহাম্মদ আমিন উদ্দিন স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মাসুদ মাহমুদের সভাপতিত্বে, বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো, মকবুল হোসেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদ্রাসা ও এতিমখানার ছাত্রদের মাঝে নিজ হাতে মাস্ক বিতরণ করেন এবং মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মাক্স ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ জানান । এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাশিয়ানী উপজেলা নিবার্হী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়, মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জুবায়ের রহমান রাশেদ। এছাড়া আরো উপস্থিত ছিলেন, কাশিয়ানী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল আলম মন্না, কাশিয়ানী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজামুল আলম মুরাদ, সহ-সভাপতি কাজী ওমর প্রমুখ।

মাস্ক বিতরণ অনুষ্ঠান শেষে, হাফেজ মোঃ আনিছুর রহমানের পরিচালনায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদদের বিদায়ী আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের সকল জনগণের সুস্বাস্থ্য কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কাশিয়ানী এর আরও খবর: