কাশিয়ানী উপজেলা সদরে পৌরসভা বাস্তবায়নের দাবীতে গণস্বাক্ষরসহ স্মারকলিপি প্রদান।

 প্রকাশ: ১৫ জুন ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন   |   কাশিয়ানী


শহীদুল আলাম মুন্না কাশিয়ানী (গোপালগঞ্জ) থেক:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা সদরে পৌরসভা বাস্তবায়নের দাবীতে আনুষ্ঠানিকভাবে গণস্বাক্ষর সহ স্মারকলিপি প্রদান করা হয়েছে।

১৪ জুন সকাল ১১ টায় উপজেলা চত্বরে পৌরসভা বাস্তবায়নের দাবীতে মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণে আনুষ্ঠানিক কর্মসূচির মধ্য দিয়ে গণস্বাক্ষর গ্রহণ করা হয়। পরে পৌরসভার দাবীতে গণস্বাক্ষর সহ স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়ের বরাবর পেশ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা দাউদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোঃ বাদল সদ্দার,সাংগঠনিক সম্পাদক জামিনুর রহমান জাপান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মফিজুর রহমান, সদস্য আবুল কালাম (কালু মৃধা), কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শওকত হোসেন, মোঃ জাহিরুল হাসান, কামাল সমাদ্দারসহ এলাকাবাসী।

পৌরসভার দাবিতে এলাকাবাসীর পক্ষে বীর মুক্তিযোদ্ধা মোঃ দাউদ হোসেন বলেন, গোপালগঞ্জ জেলার ৫ টি উপজেলার ৪টি উপজেলা সদরে পৌরসভা হয়েছে। কাশিয়ানী উপজেলা সদর পৌরসভার উপযোগী হওয়া সত্তেও এপর্যন্ত পৌরসভা করা হয়নি। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে  বিনীতভাবে দাবি জানাচ্ছি আমাদের কাশিয়ানী সদরকে পৌরসভা বাস্তবায়ন করে সার্বিক উন্নয়ন ও এলাকাবাসীকে পৌরসভার সুবিধাভোগের সুযোগ প্রদানের।

কাশিয়ানী এর আরও খবর: